Sunday, May 29, 2022

বেনাপোল কাস্টমস হাউস থেকে ৪ শ্যুটার গান উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: বেনাপোল কাস্টমস হাউসের পরিত্যক্ত একটি স্টোর থেকে ৪টি ওয়ান শ্যুটারগান উদ্ধার করেছে পোর্ট থানার পুলিশ। রোববার সন্ধ্যায় তালাবদ্ধ ওই রুমে আগুনের ঘটনায় খবর পেয়ে পরিদর্শনে এসে আগুনে পুড়ে যাওয়া মালামালের মধ্যে পরিত্যক্ত অবস্থায় ৪টি আগ্নেয়াস্ত্র দেখতে পায় পুলিশ।

স্থানীয়রা জানান, বেনাপোল কাস্টমস হাউসের মধ্যে এন্ট্রি শাখার পাশে পুরানো একটি অফিস রুম রয়েছে। তবে সেটি ব্যবহারের অনুপোযোগী হয়ে পড়ায় অব্যবহৃত কিছু মালামাল রেখে তালাবদ্ধ অবস্থায় ছিল। রোববার বিকেলে রুম থেকে আগুনের শিখা দেখে ফায়ার সার্ভিস অফিসে ফোন দেয় কাস্টমস কর্তৃপক্ষ। এসময় অগ্নি নির্বাপন কর্মীরা আধাঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দেখতে পায় পুড়ে যাওয়া পণ্যের মধ্যে ৪টি ওয়ান শ্যুটার গান পড়ে আছে। তবে কারা এগুলো সেখানে রেখেছে তা জানা বা ঘটনার সাথে জড়িত কেউ সনাক্ত হয়নি।

এদিকে ব্যবসায়ীরা জানান, বেনাপোল কাস্টমস হাউস সম্পৃূর্ণ সিসি ক্যামেরা ও অস্ত্রধারী আনসার ও পুলিশ দ্বারা নিয়ন্ত্রিত এলাকা। ৩ বছর আগে কাস্টমস হাউসের লকার থেকে ১৯ কেচি ৩শ গ্রাম স্বর্ণ চুরি হলেও আজ পর্যন্ত তা উদ্ধার বা রহস্যের জট খুলেনি। এর মধ্যে আবার অস্ত্র উদ্ধারের ঘটনা ঘটলো। কারা কি উদ্দেশ্য এ আগ্নেয়াস্ত্র সেখানে মজুত রেখেছিল তা খতিয়ে দেখা জরুরি।

বেনাপোল কাস্টমস হাউসের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ মিয়া জানান, অস্ত্রগুলো অনেক পুরানো। তবে কিভাবে রুমের মধ্যে এলো তা পুলিশ তদন্ত করবে।

বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, কাস্টমসের ওই পরিত্যক্ত রুম থেকে ৪টি ওয়ান শ্যুটার গান উদ্ধার করা হয়েছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ছাত্রনেতা শাহীর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন যশোর...

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...