ব্যস্ত সূচিতে সিনিয়রদের ফিট থাকা জরুরি : মাশরাফী

ব্যস্ত সূচিতে সিনিয়রদের ফিট থাকা জরুরি

ক্রীড়া ডেস্ক : ক্রিকেটারদের অভিষেক করানোর ক্ষেত্রে বিচক্ষণতার পরিচয় দেওয়া খুবই জরুরি। সঠিক সময় না বুঝে কাউকে সুযোগ দিয়ে আবার হঠাৎ বাদ দেওয়ার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে না পারলে তার নেতিবাচক প্রভাব পড়বে দেশের ক্রিকেটে। এমন মন্তব্য করেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। ২০২২ এর ব্যস্ত সূচিতে ভালো করতে হলে সিনিয়র ক্রিকেটারদের ফিট থাকা জরুরি বলেও মন্তব্য করেন তিনি।

শর্টকাট ফর্মুলায় সফলতা পেতে তৎপর বিসিবি কখন, কোন ফরম্যাটে, কাকে অভিষেক করাচ্ছে বিষয়টা নিয়ে গেছে হাস্যকর পর্যায়ে। ভালো করতে না পারলে হুট করেই ছেঁটে ফেলা কিংবা দলে ডেকে কখনো না খেলিয়ে বাদ দেওয়ার নজির সেখানে ভূরি ভূরি। এমন অপরিপক্ব সিদ্ধান্তেরই প্রতিবিম্ব যেন ক্রিকেটের বর্তমান চিত্র।
নতুন বছরের প্রথম দিনই নিউজিল্যান্ডে মাঠে নেমেছে বাংলাদেশ। পুরো বছরজুড়েই সাকিবদের ব্যস্ত সূচি। যেখানে ভালো করা না করার শঙ্কাটা থেকেই যায়। তবে সিনিয়ররা ফিট থেকে পারফর্ম করতে পারলে প্রত্যাশিত ফলাফল খুবই সম্ভব বলে দেখছেন ম্যাশ।

ক্রিকেট প্রেক্ষাপটে পরিবর্তন এসেছে। এক্সপোজার বেড়েছে লাল সবুজে। আবার সামাজিক মাধ্যমগুলোর কল্যাণে চাপও বৃদ্ধি পেয়েছে সমান তালে। ক্রিকেটের উন্নয়নে যে বিষয়টিকে বড় অন্তরায় বলে মনে করছেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে