Saturday, July 2, 2022

মণিরামপুরের মামুন খুনের অভিযোগে চারমাস পর আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক: যশোরের মণিরামপুরের মামুন নামে এক যুবককে হত্যার অভিযোগে চারমাস পরে আদালতে মামলা হয়েছে। গতকাল ২২ জুন নিহতের পিতা উপজেলার খোজালীপুর গ্রামের মশিয়ার রহমান যশোর আদালতে ১০ জনের বিরুদ্ধে এই মামলা করেন। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল মামলাটি গ্রহণ করে শুনানির জন্য ২৭ জুন দিন ধার্য করেছেন।

আসামিরা হলো, একই উপজেলার কদমবাড়িয়া গ্রামের ইসলামের ছেলে আরমান হোসেন, খোজালিপুর গ্রামের সানাউল্লাহ মোড়লের ছেলে আনিসুল ইসলাম, মোহাম্মদের ছেলে আইয়ুব আলী সরদার, জহর আলীর ছেলে সোবহান হোসেন, শুকুর আলী মোড়লের ছেলে ইলিয়াস হোসেন, নজরুল ইসলামের ছেলে ইমন হোসেন, আব্দুল গণি সরদারের ছেলে আলমগীর হোসেন, আব্দুল লতিফ সরদারের ছেলে শাহাজান আলী, বাকোশপোল গ্রামের আমিন উদ্দিনের ছেলে ইনামুল হোসেন ও আব্দুর রউফের ছেলে রবিউল ইসলাম।

মামলার বিবরণে জানা গেছে, চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম দিক থেকে আসামিরা কোন কারণ ছাড়াই মামুনকে দেখা মাত্র তাড়া করতো। বিষয়টি জানতে পেরে তার পিতা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে তাড়া করতে নিষেধ করেন। গত ১৬ ফেব্রুয়ারি আসামি আরমান হোসেন গুরুত্বপূর্ণ কথা আছে বলে মামুন পিছন দিক থেকে ডাকে। কিন্তু মামুন তাদের ডাকে সাড়া দেয়নি। পরদিন রাতে মামুন বাড়িতে ছিল। সবাই ঘুমিয়ে পড়ার পরে রাত সাড়ে ১০ টার দিকে আরমান বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায়। গভীর রাতে আসামি আনিসুল বাড়িতে এসে জানায় মামুন দক্ষিণপাড়া মসজিদের সামনে পড়ে আছে। চিকিৎসার জন্য তাকে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যেতে বলে। এ খবর শুনে বাড়ি সকলে ঘুম থেকে উঠে মসজিদের সামনে গিয়ে দেখে গুরুতর আহত ক্ষতবিক্ষত অবস্থায় মামুন পড়ে আছে। খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ পরদিন সকালে মামুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এই ব্যাপারে মামলা করার কথা বলে পুলিশ তাদের কাছ থেকে সাদা কাগজে একটি স্বাক্ষর নিয়েছিল। এরপরে অভিযোগ দিলে থানা পুলিশ মামলা গ্রহণ না করায় তিনি আদালতে এই মামলা করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

কেন বিয়ে করেননি, জানালেন সুস্মিতা

বিনোদন ডেস্ক: কেন বিয়ে করেননি সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন; এমন প্রশ্ন...

করোনায় নতুন শনাক্ত ১৮৯৭, মৃত্যু ৫ জনের

কল্যাণ ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায় (গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল...

বাংলাদেশ জঙ্গিবাদ দমনে যে ভূমিকা দেখিয়েছে, তা সত্যিই প্রশংসনীয়

কল্যাণ ডেস্ক: বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাস বলেছেন, বাংলাদেশ জঙ্গিবাদ দমনে...

যশোরের কেশবপুরে নরসুন্দর যুবককে কুপিয়ে হত্যা

কেশবপুর প্রতিনিধি : জেলার কেশবপুর উপজেলায় নরসুন্দর এক যুবকের গলা ও পেট কেটে হত্যা করেছে...

হতদরিদ্রদের চালের দামও বাড়ল ৫ টাকা

ঢাকা অফিস: খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেশের ৫০ লাখ হতদরিদ্র মানুষের কাছে বিক্রি করা চালের...

নির্দলীয় সরকার নিয়ে উত্তপ্ত সংসদ

ঢাকা অফিস: বৃহস্পতিবার সংসদে নির্বাচন ব্যবস্থা নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। বিরোধী দলের সংসদ সদস্যরা...