মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন আহত: দুজনের অবস্থা আশংকাজনক

মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন আহত

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন আরোহী আহত হয়েছেন।  গতকাল বুধবার রাত ৯ টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের মণিরামপুর উপজেলার সুন্দলপুরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, মণিরামপুর পৌর বিএনপির সদস্য একে আজাদ(৩২), উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আইয়ুব আলী(৩৬) ও মশ্বিমনগর ইউনিয়নের যুবনেতা তৌহিদুর রহমান(৩৪)।

জানা যায়, আহত তৌহিদের বাড়ি মণিরামপুর উপজেলার মশ্বিমনগরে। গত ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে তিনি বাড়ীতে না থেকে মণিরামপুর বাজারেই থাকতেন।

এদিকে তার স্ত্রী সন্তানকে নিয়ে কেশবপুরে পিতৃলয়ে অবস্থান করছে গত দুদিন ধরে৷ সন্তানের সাথে দেখা করতে তৌহিদ কেশবপুরে যাওয়ার জন্য বের হয়। রাত সাড়ে ৮টার দিকে গাড়ি না পেয়ে আইয়ূব ও আজাদকে মোটরসাইকেলে এগিয়ে দিতে বলে।

তিনজন একসাথে কেশবপুরে উদ্দেশ্যে রওনা হলে বুধবার রাত ৯টার দিকে সুন্দলপুর বাজারস্থ ইটভাটার কাছে পৌছালে ট্রাক সাইড দিতে গিয়ে সড়কে থাকা গাছের সাথে মোটরসাইকেলে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলে থাকা তিনজন রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। স্থানীয়দের দেয়া খবরে মণিরামপুর ফায়ার সার্ভিস কর্মীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে যশোর ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়।

আহত একে আজাদ বলেন, সড়কে কাজ চলছে। বালু ও পাথর রাস্তার মধ্যে ছড়িয়ে ছিটিয়ে আছে, মোটরসাইকেলের সামনের দিক থেকে আসা ট্রাক সাইড দিতে গিয়ে বালি ও পাথরে স্লিপ করে রাস্তায় থাকা গাছের সাথে ধাক্কা লাগে মোটরসাইকেলের।

এদিকে, খবর পেয়ে যশোর ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা আইয়ূব ও তৌহিদের চিকিৎসার খোঁজ নিতে রাতেই হাসপাতালে যান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও যশোর জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খানসহ অনেকেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে