সিয়াম ও পূজা মধ্যরাতে লাগাচ্ছেন ”শান” ছবির পোস্টার

সিয়াম

ডেস্ক রিপোর্ট : ঢালিউডের পুরনো রীতি মেনে শুধু শুটিং করেই নিজেদের দায়িত্বের ইতি টানছেন না এই সময়ের অন্যতম জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরী। তাই সিনেমা মুক্তির মাত্র তিন দিন আগে পোস্টার-আঠা নিয়ে নিজেরাই নেমে গেলেন শহরের পথে পথে। দেয়ালে দেয়ালে লাগাচ্ছেন ‘শান’ ছবির পোস্টার।

৩ জানুয়ারি রাতে এভাবেই তাদের পাওয়া গেলো মগবাজার ও এফডিসি এলাকায়।

সিয়াম বললেন, ‘এটা আমার কাজেরই অংশ। আর আমি সিনেমার জন্য সবকিছু করতে ভালোবাসি।’

‘শান’ ছবিতে তাকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটির প্রচারণা নিয়ে তার ভাষ্য, ‘এখন অনেকেই চলচ্চিত্র নির্মাণ করেন। শেষ হতে হতে বাজেট ফুরিয়ে যায়। মানে প্রমোশনের জন্য কোনও টাকা থাকে না। একটা পণ্য কোটি টাকা দিয়ে তৈরি হলো, অথচ তার খবর মানুষের কাছে পৌঁছানো হলো না। আবার শিল্পীরাও অভিনয় করেই দায়িত্ব শেষ মনে করলে হবে না।’

অন্যদিকে পোস্টার লাগানো প্রসঙ্গে পূজা বলেন, ‘পোস্টার লাগানোর সময় ছবির দৃশ্যগুলোর কথা মনে পড়ে যাচ্ছিল। এ এক অন্যরকম অনুভূতি।’

পুলিশ অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা।

এতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, হাসান ইমাম, মুরাদ পারভেজ, ডন প্রমুখ। ছবিটি পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে