মানসম্মত সংবাদপত্র না হলে মানুষের আস্থা নষ্ট হয়ে যাবে: প্রতিমন্ত্রী স্বপন

মানসম্মত সংবাদপত্র না হলে মানুষের আস্থা নষ্ট হয়ে যাবে: প্রতিমন্ত্রী স্বপন

কল্যাণ রিপোর্ট
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)। শনিবার দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা গ্রহণ করেন, বিএফইউজে সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, সহ সভাপতি মধুসূদন মন্ডল, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, খুলনা বিভাগীয় সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, বিএফইউজে নির্বাহী সদস্য শাহাবুদ্দিন আলম ও গোপীনাথ দাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকদের দুর্দিনে বঙ্গবন্ধু যেমন পাশে ছিলেন, তেমনি তার কন্যা জননেত্রী শেখ হাসিনাও পাশে রয়েছেন। সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনা সরকারের মতো এভাবে কোন সরকার এগিয়ে আসেনি।

তিনি বলেন, সাংবাদিকতার একটা সুষ্ঠু নীতিমালা থাকা দরকার। মানসম্মত সংবাদপত্র বা সাংবাদিক না হলে সংবাদপত্রের প্রতি মানুষের শ্রদ্ধা-বিশ্বাস আস্থা নষ্ট হয়ে যাবে।

জেইউজে সভাপতি ফারাজী আহমেদ বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। সংগঠনের সাধারণ সম্পাদক এইচ আর তুহিনের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৈালা, প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আমিনুর রহমান মামুন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে