Tuesday, August 16, 2022

মোটরসাইকেল বহনকারী পিকআপ আটকে দিলো পুলিশ

কল্যাণ ডেস্ক: যান চলাচল শুরুর দ্বিতীয় দিনে অনেকটাই চাপশূন্য পদ্মা সেতুর মুন্সিগঞ্জের মাওয়া টোল প্লাজা। মোটরসাইকেল চলাচল বন্ধের নির্দেশনা বাস্তবায়নে কড়াকড়ি অবস্থানে কর্তৃপক্ষ ও আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যেই পিকআপে ভিন্ন পন্থায় মোটরসাইকেল পারাপারের চেষ্টা করে অনেকে।

তবে মাওয়া টোল প্লাজায় সোমবার (২৭ জুন) দুপুরে পিকআপে মোটরসাইকেল পারাপার আটকে দেয় আইনশৃঙ্খলা বাহিনী। দুপুর ১২টার দিকে পিকআপ থেকে মোটরসাইকেল তিনটি নামিয়ে দেওয়া হয়।

পিকআপচালক শাহ আলম বলেন, ‘আমি মালামাল আনতে ওইপাড়ে যাবো। তিনজন আমাকে বললো তাদের মোটরসাইকেল পার করে দিলে টাকা দেবে, তাই তাদের নিয়ে আসছি। কিন্তু পুলিশ নামিয়ে দিয়েছে।’

তবে উল্টো অভিযোগ করেন পিকআপে থাকা তিন মোটরসাইকেল আরোহী। তারা বলেন, কিছু টাকা দিলে মোটরসাইকেলগুলো পারাপার করা হবে বলে জানানো হলে মোটরসাইকেলগুলো গাড়িতে ওঠানো হয়।

তারা আরও বলেন, টোলপ্লাজার সামনে থেকে ফেরিঘাটে গিয়ে ফেরিতে পারাপারের জন্য বলা হয়। তবে ফেরিঘাটে গেলে সেখানে কয়েক ঘণ্টা অপেক্ষা করেও যেতে পারিনি। তাই আবার টোলপ্লাজার সামনে এসেছি।

এ বিষয়ে পদ্মা সেতু (উত্তর) থানার ইন্সপেক্টর নজরুল বলেন, মোটরসাইকেল চলাচল বন্ধে আমাদের নির্দেশনা দেওয়া হয়ছে। সে নির্দেশনা বাস্তবায়নের জন্য সকাল থেকে কাজ করা হচ্ছে। একটি পিকআপে তিনটি মোটরসাইকেল নিয়ে চালাকি করে সেতু পারের চেষ্টা করছিল। বিষয়টি নজরে এলে পিকআপ থেকে মোটরসাইকেল নামিয়ে দেওয়া হয়। কোনো মোটরসাইকেলই সেতু দিয়ে পার হতে পারবে না।

সোমবার সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সরকার। রোববার (২৬ জুন) রাতে এ সংক্রান্ত একটি নোটিশ জারি করেছে সেতু বিভাগ। তথ্য অধিদপ্তরের এক তথ্য বিবরণীতে সেতু বিভাগের এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ক্রিকেট আম্পয়ার্স অ্যাসোসিয়েশন যশোরের নির্বাচনের মাঠে দুই প্যানেল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে দুটি...

বেনাপোলে বিএনপির দোয়া অনুষ্ঠানে হামলায় আহত ১০

নিজস্ব প্রতিবেদক : বেনাপোলে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সুস্থতা...

কেশবপুর প্রেসক্লাবের ভোট ১১ সেপ্টেম্বর

কেশবপুর প্রতিনিধি : কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। ১৬ আগস্ট প্রেসক্লাব নির্বাচন...

ঝিনাইদহে নবজাতক হত্যায় আটক ৩

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর হাসপাতালে সদ্য ভূমিষ্ঠ এক ছেলে শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে...

দুই চোরসহ ভ্যান উদ্ধার

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা থানা পুলিশের অভিযানে ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টার মধ্যে ২ চোরসহ...

শিশু নাঈমার ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রেমবাগ প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়ার বালিয়াডাঙ্গায় শিশু নাঈমার ঘাতক আমজাদের ফাঁসির দাবিতে মঙ্গলবার...