যবিপ্রবির পিটিআর বিভাগের ৩য় বর্ষপূর্তি উদযাপন

যবিপ্রবির পিটিআর বিভাগের ৩য় বর্ষপূর্তি উদযাপন

কল্যাণ রিপোর্ট
আনন্দ শোভাযাত্রা, কেক কাটা এবং ফিজিওথেরাপি ক্লিনিক্যাল সার্ভিস, ডিজিটাল ক্লাসরুম ও ডিজিটাল ফিজিওথেরাপি ল্যাবরেটরি উদ্বোধনসহ নানা কর্মসূচিতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন (পিটিআর) বিভাগের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
শনিবার সকালে যবিপ্রবির ডা. এম আর খান মেডিকেল সেন্টারের সামনে থেকে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে পিটিআর বিভাগের বর্ষপূর্তি অনুষ্ঠানের সূচনা হয়। এতে প্রধান অতিথি ছিলেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

আনন্দ শোভাযাত্রা শেষে অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, অত্যন্ত স্বল্প সময়ে ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগ তাদের প্রয়োজনীয়তা সবার সামনে তুলে ধরতে সক্ষম হয়েছে। আজকে বিভাগটিতে ক্লিনিক্যাল সার্ভিস চালু করা হলো। এর মাধ্যমে এ অঞ্চলের জনগণ ও বিশ^বিদ্যালয় পরিবারের সদস্যবৃন্দ স্বল্প মূল্যে আধুনিক ফিজিওথেরাপি সেবা নিতে পারবেন। পাশাপাশি এ সার্ভিসের মাধ্যমে বিভাগের শিক্ষার্থীরা হাতে কলমে শেখার সুযোগও পাবে। ফলে তারা দক্ষ ফিজিওথেরাপি চিকিৎসক হিসেবে গড়ে উঠতে পারবে। আনন্দ শোভাযাত্রা শেষে উপাচার্য বিভাগটির ফিজিওথেরাপি ক্লিনিক্যাল সার্ভিস, ডিজিটাল ক্লাসরুম ও ডিজিটাল ফিজিওথেরাপি ল্যাবরেটরির উদ্বোধন করেন।

২০১৮-১৯ থেকে ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের যাত্রা শুরু হয়।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে