রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

যশোরে আবারও বৃদ্ধার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :

ভোর সাড়ে ৪টায় ফজর নামাজের জন্য ওযু করতে বের হন বৃদ্ধা রুশিয়া বেগম (৬৫)। পরে পাঁচটা ২০ মিনিটের দিকে বাড়ির পাশের একটি আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধারের ২ মিনিটের মধ্যেই মারা যান তিনি।

পরিবারের সদস্যদের দাবি বৃদ্ধা রুশিয়া রোগ যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন। তবে স্থানীয়রা জনান, পারিবারিক কলহে তিনি আত্মহত্যা করতে পারেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে যশোরের চৌগাছা উপজেলার হাকিমপুর ইউনিয়নের তজবীজপুর গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে পুলিশ বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শুক্রবার সকালে বৃদ্ধা রুশিয়ার একমাত্র ছেলে শাহিন হোসেনের লিখিত সংবাদের ভিত্তিতে পুলিশ লাশটির সুরাহতল শেষে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

শাহিনুর জানান, তার মা প্রায় এক বছর আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার রাতে তিনি স্বামী আব্দুল কাদেরের সাথে ঘুমাতে যান। শুক্রবার ভোররাত সাড়ে ৪টার সময় প্রতিদিনের ন্যায় ঘুম থেকে উঠে ওযু করার জন্য ঘরের বাইরে টিউবওয়েলে যান। এরপর আর ফিরে না আসায় ছেলে শাহিনসহ পরিবারের লোকজন খোঁজাখুঁজিরি এক পর্যায়ে বাড়ির পশ্চিম পাশের আমগাছে গলায় রশি দিয়ে ঝুলে থাকতে দেখেন। ৫ টা ২০ মিনিটে সেখান থেকে উদ্ধার করে নিচে নামানোর পরপরই তিনি মারা যান। পরে তারা চৌগাছা থানায় সংবাদ দেন।

আরও পড়ুন : যশোরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

তবে স্থানীয় একাধিক ব্যক্তি জানান, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে বৃদ্ধার। তাদের সংসারে স্বামী-স্ত্রী কলহ-বিবাদ লেগেই থাকতো। প্রায়ই বৃদ্ধার স্বামী আব্দুল কাদের স্ত্রীকে মারপিট করতেন। এমনকি বৃহস্পতিবারও ওই বাড়িতে ঝগড়া বিবাদ হতে দেখেছেন ও শুনেছেন তারা। পরে শুক্রবার সকালে রুশিয়াকে বাড়ির পাশের আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার বলেন, লাশটি উদ্ধার করে সুরাতহাল শেষে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা করেছেন বলেই ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া সঠিকভাবে বলা যাচ্ছেনা কিভাবে তার মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, এ বিষয়ে চৌগাছা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে যশোর সদরের বসুন্দিয়া জগন্নাথপুর গ্রামের গোলাম রহমান শেখ এর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্থানীয়রা দাবি করেন, জবেদা শারিরিক ভাবে অসুস্থ ছিলেন। ধারনা করা হচ্ছে যন্ত্রনা সইতে না পেরে নিজ ঘরের বারান্দার আড়ায় ওড়না পেচিয়ে তিনি গলায় ফাঁস দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

editorial

যানজটের শহর যশোর

কোটচাঁদপুরে সক্রিয় অপরাধী ও প্রতারক চক্র

কামাল হাওলাদার, কোটচাঁদপুর : ঝিনাইদহের কোটচাঁদপুরে দিনে দুপুরে চুরি ছিনতাইসহ প্রতারক চক্রের প্রতারণার মাত্রা বেড়ে...

যানজটের শহর যশোর

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ঘেঁষে ১৬টি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠানের নেই পার্কিং ব্যবস্থা। হাসপাতালের...

রাজপথে আছি, রাজপথেই থাকবো : নার্গিস বেগম (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, সরকার তার মসনদ টিকিয়ে...

বাঁকড়ায় সরকারি গাছ কাটার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : ঝিকরগাছার বাঁকড়ায় সরকারি খাস জমি থেকে কয়েক লক্ষাধিক টাকার রেইনট্রি গাছ কাটার...

পহেলা অক্টোবর থেকে যশোরে পরিবহন চলাচল বন্ধ !

শনিবার যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে সংগঠনের সভাপতি আজিজুল আলম মিন্টুর...

ঝিকরগাছায় অবৈধভাবে সার বিক্রিকালে ১৫ বস্তা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : যশোরের ঝিকরগাছা উপজেলা বাজারে অবৈধভাবে সার বিক্রির সময় ১৪ বস্তা ইউরিয়া ও...