রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

যশোরের ঐতিহ্যবাহী কেশশ্রী সেলুন ভাংচুর

নিজস্ব প্রতিবেদক :

যশোর শহরের ঐতিহ্যবাহী কেশশ্রী সেলুন উচ্ছেদে মরিয়া হয়ে উঠেছে দুই সহোদর। হুমকি-ধামকিতে কাজ না হওয়ায় শনিবার বিকেলে তারা সেলুনের ছাদ ভেঙে তছনছ করেছে। এ সময় ইট-খোয়া ভেঙে সেলুনের মধ্যে পড়ে। তবে সেলুনে লোক না থাকায় বড় ধরণের ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি। এঘটনায় অমিত মোদক ও সুদীপ মোদককে অভিযুক্ত করে থানায় জিডি করেছেন সেলুন মালিক রাজ কুমার রায়ের পুত্র দীপক কুমার রায়।

জিডি সূত্রে জানা যায়, কোতোয়ালি থানা সংলগ্ন (চৌরাস্তা মোড়) কেশশ্রী সেলুনের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিষয়টি আদালতে পর্যন্ত গড়িয়েছে। বিচারাধীন অবস্থায় শনিবার বিকেলে মামলার বিবাদী আপন দুই সহোদর অমিত মোদক ও সুদীপ মোদক সেলুনের উপরের ছাদ ভাঙা শুরু করেন। এ সময় সেলুন খোলা থাকলেও মালিক রাজ কুমার রায়, কর্মচারী রবিন রায় ও দিলীপ বিশ^াস ছিলেন না। তারা দুপুরের খাবার খেতে গিয়েছিলেন। ভাংচুরের খবর পেয়ে তারা ছুটে আসেন এবং বিবাদীদের নিবৃত করার চেষ্টা করেন। কিন্তু তারা ভাংচুর অব্যাহত রাখলে আশপাশের লোকজন জড়ো হন। এক পর্যায়ে উত্তেজনা সৃষ্টি হলে সটকে পড়েন অমিত ও সুদীপ। রাজ কুমার রায়ের পুত্র দীপক রায় অভিযোগে বলেন, ইট-খোয়া ও বালু সেলুনের ভেতর পড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। তবে লোক না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। তিনি বলেন, ক্রয় সূত্রে আমরা এক শতক জমিসহ সেলুনের মালিক। বিবাদীদের মায়ের অনুরোধে আমার পিতা তাদের দ্বিতলায় থাকতে দিয়েছিলেন। এখন তারাই আমাদের উচ্ছেদের চেষ্টা করছেন। তিনি আরও বলেন, বিবাদীরা জমি ফেরত পাওয়ার জন্য আমাদের ওপর চাপ সৃষ্টি করে আসছিল। কিন্তু আমরা ফেরত দিতে চাইনি। শেষ পর্যন্ত বিষয়টি আদালতে গড়িয়েছে। বিচারাধীন অবস্থায় বিবাদীরা ভাংচুর করে আদালত অবমাননা করেছেন। তিনি প্রতিকার চেয়ে থানায় জিডি করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

খালেদার বাসার সামনে তল্লাশিচৌকি, রাজধানীজুড়ে ব্লক রেইড

কল্যাণ ডেস্ক : রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনের সড়কের দুই পাশে...

নিজের ১০০০তম ম্যাচ রাঙিয়ে আর্জেন্টিনাকে কোয়ার্টার ফাইনালে নিলেন মেসি

ক্রীড়া ডেস্ক : ৬৫ মিনিটে মাঝ মাঠ থেকে বল নিয়ে চিতার মতো অস্ট্রেলিয়ান মিডফিল্ডের ট্রাইঙ্গেল...

কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডস

ক্রীড়া ডেস্ক  : গ্রুপ লিগের পর নকআউট পর্বের শুরুটাও দুরন্ত করলো নেদারল্যান্ডস। যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে রাউন্ড...

প্রযুক্তির মাধ্যমে দিনবদল করেছেন শেখ হাসিনা : প্রতিমন্ত্রী স্বপন

নিজস্ব প্রতিবেদক: ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে যশোরে শুরু হয়েছে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী...

কুয়েতে প্রতারণার শিকার শতাধিক বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদক: কুয়েতে শতাধিক বাংলাদেশি প্রতারণার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আকামা পরিবর্তনসহ...

চাঁদাবাজির অভিযোগে হিজড়ার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: যশোরে ১০ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে এক হিজড়ার বিরুদ্ধে মামলা করেছেন...