শনিবার, নভেম্বর ২৬, ২০২২

যশোরের ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর উপজেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১ম ধাপে

কল্যাণ ডেস্ক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে।আগামী ২২ এপ্রিল থেকে শুরু হবে লিখিত পরীক্ষা। প্রথম ধাপে অনুষ্ঠিত হবে ২২টি জেলার মধ্যে ১৪টির সব উপজেলা এবং ৮টি জেলার কয়েকটি উপজেলার পরীক্ষা।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (পলিসি ও অপারেশন) মনীষ চাকমা সাক্ষরিত পাঠানো চিঠিতে এ তথ্য জানা যায়। এই চিঠি সংশ্লিষ্ট জেলা প্রশাসকদের কাছে পাঠানো হয়েছে ।

চিঠিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২২ এপ্রিল। ওইদিন বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নিজ নিজ জেলায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

চিঠি উল্লেখ করা হয়, আগামী ২২ এপ্রিল চাঁপাইনবাগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সিগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট জেলার সব উপজেলার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়াও যশোর জেলার ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর, শার্শা, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া, বেলকুচি, চৌহালী, কামারখন্দ, কাজীপুর, ময়মনসিংহ জেলার ভালুকা, ধোবাউড়া, ফুলবাড়িয়া, গফরগাঁও, গৌরীপুর, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ, নেত্রকোনা জেলার আটপাড়া, বারহাট্টা, দুর্গাপুর, কমলকান্দা, কেন্দুয়া, কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, বাজিতপুর, ভৈরব, হোসেনপুর, ইটনা, করিমগঞ্জ, কটিয়াদি, টাঙ্গাইল জেলার সদর, ভূয়াপুর, দেলদুয়ার, ধনবাড়ি, ঘাটাইল, গোপালপুর, কুমিল্লা জেলার বরুয়া, ব্রাক্ষণপাড়া, বুড়িচং, চান্দিনা, চৌদ্দগ্রাম, সদর, মেঘনা, দাউদকান্দি এবং নোয়াখালী জেলার কবিরহাট, সদর, সেনবাগ, সোনাইমড়ি, সুবর্ণচর উপজেলার প্রার্থীদের পরীক্ষা ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে।

এদিকে দ্বিতীয় ধাপের পরীক্ষা কবে হবে সে বিষয়ে এখনো সিদ্ধান্ত জানানো হয়নি। তবে প্রথম ধাপের পরীক্ষার দুই সপ্তাহ পর দ্বিতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে বলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

গোপনে ‘বিয়ে’, তিক্ত সম্পর্ক এড়াতে গিয়ে বিতর্কে! রাশ্মিকা

কল্যাণ ডেস্ক: সাক্ষাৎকারে নিজের সাফল্যের কাহিনি শোনাতে গিয়ে অতীত প্রযোজনা সংস্থার নাম নেননি দক্ষিণের...

গুমাই বিলে কিসের টানে এসেছে হাজার হাজার টিয়া পাখি

কল্যাণ ডেস্ক: শস্যভান্ডার হিসেবে চট্টগ্রামের গুমাই বিলের পরিচিতি আছে। কথিত আছে, এই বিলে উৎপাদিত...

চীনে ধর্ষণের দায়ে ১৩ বছরের কারাদণ্ড পপ তারকার

কল্যাণ ডেস্ক: চীনা বংশোদ্ভূত কানাডিয়ান পপ তারকা ক্রিস উকে ১৩ বছরের কারাদণ্ড দিয়েছেন চীনের...

যে সাত কারণে প্রতিদিন কমলা খাবেন

কল্যাণ ডেস্ক: শীতকালে বাজারে প্রচুর কমলা পাওয়া যায়। কিন্তু সুস্বাধু এই ফলের গুরুত্ব না...

ডাটা সেন্টার হচ্ছে মহাকাশে

কল্যাণ ডেস্ক: পৃথিবীতে নয়, একেবারে মহাকাশে ডাটা সেন্টার প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হয়েছে। এই উদ্যোগ...

শুধু সর্দি-কাশি নয়, ডায়াবেটিস থেকেও মুক্তি দিতে পারে মধু

কল্যাণ ডেস্ক: শীতে সর্দি-কাশি থেকে বাঁচতে মধু খাওয়ার রেওয়াজ আজও আছে। সকাল বেলায় তুলসী...