যশোরে অস্ত্র ও মাদক মামলার তিন আসামি রিমান্ডে

যশোর

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার শুনানি শেষে যশোরের শার্শা ও বেনাপোলের আলাদা অস্ত্র ও মাদক মামলায় তিন আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল। আসামিরা হলো শার্শার হরিশচন্দ্রপুর গ্রামের মাসুম বিল্লাহ ও বেনাপোলের কাগমারি গ্রামের শাহ আলম ও আরজু ওরফে ইমরান।

মামলার অভিযোগে জানা গেছে, গত ৬ জানুয়ারি শার্শা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান চালায়। এ সময় সন্দেহজনকভাবে মাসুম বিল্লাহকে আটক ও তার কাছ থেকে একটি ওয়ান শার্টারগান, এক রাউন্ড গুলি ও ১৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই মিয়াম হাসান বাদী হয়ে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে শার্শা থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এটিএম তরিকুল ইসলাম আসামিকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক গতকাল দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে গত ৯ জানুয়ারি বেনাপোল পোর্ট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সাদীপুরের খেয়াঘাট পাড়ায় অভিযান চালিয়ে শাহ আলম, আরজু ওরফে ইমরান ও আক্তারুলকে আটক করে। শাহ আলম ও আরজুর কাছে থাকা ব্যাগ থেকে ৪শ’৪৭ বোতল ফেনসিডিল। এ ব্যাপারে এসআই মাসুম বিল্লাহ বাদী হয়ে আটক তিনজনকে আসামি করে পোর্ট থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আটক তিনজনের ৫ দিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক শাহ আলম ও আরজুর ২ দিন করে রিমান্ড মঞ্জুর ও আক্তারুলের রিমান্ড নামঞ্জুরের আদেশ দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে