Saturday, August 20, 2022

যশোরে অস্ত্র ও মাদক মামলার তিন আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার শুনানি শেষে যশোরের শার্শা ও বেনাপোলের আলাদা অস্ত্র ও মাদক মামলায় তিন আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল। আসামিরা হলো শার্শার হরিশচন্দ্রপুর গ্রামের মাসুম বিল্লাহ ও বেনাপোলের কাগমারি গ্রামের শাহ আলম ও আরজু ওরফে ইমরান।

মামলার অভিযোগে জানা গেছে, গত ৬ জানুয়ারি শার্শা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান চালায়। এ সময় সন্দেহজনকভাবে মাসুম বিল্লাহকে আটক ও তার কাছ থেকে একটি ওয়ান শার্টারগান, এক রাউন্ড গুলি ও ১৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই মিয়াম হাসান বাদী হয়ে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে শার্শা থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এটিএম তরিকুল ইসলাম আসামিকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক গতকাল দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে গত ৯ জানুয়ারি বেনাপোল পোর্ট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সাদীপুরের খেয়াঘাট পাড়ায় অভিযান চালিয়ে শাহ আলম, আরজু ওরফে ইমরান ও আক্তারুলকে আটক করে। শাহ আলম ও আরজুর কাছে থাকা ব্যাগ থেকে ৪শ’৪৭ বোতল ফেনসিডিল। এ ব্যাপারে এসআই মাসুম বিল্লাহ বাদী হয়ে আটক তিনজনকে আসামি করে পোর্ট থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আটক তিনজনের ৫ দিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক শাহ আলম ও আরজুর ২ দিন করে রিমান্ড মঞ্জুর ও আক্তারুলের রিমান্ড নামঞ্জুরের আদেশ দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

চিকিৎসা ব্যবস্থাপনা আইন না থাকায় বন্ধ ঘোষিত ক্লিনিক চলছে

গ্রাম্য কথায় আছে ‘বকো ঝকো যাই করো কানে দিয়েছি তুলো/মারো ধরো যাই করো পিঠে...
00:03:31

দুর্বলের অধিকার ও শান্তি প্রতিষ্ঠায় আবির্ভূত হন যুগাবতার শ্রীকৃষ্ণ

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘তোমারে বধিবে যে, গোকুলে বাড়িয়েছে সে’ প্রসঙ্গ টেনে এমপি কাজী নাবিল আহমেদ...

যবিপ্রবিতে নানা কর্মসূচিতে শুভ জন্মাষ্টমী পালন

নিজস্ব প্রতিবেদক : আলোচনা সভা, মঙ্গল শোভাযাত্রা, পূজা অর্চনা, গীতা পাঠসহ নানা কর্মসূচিতে যশোর বিজ্ঞান...

যশোরে মাদকসহ চারজন আটক

নিজস্ব প্রতিবেদক : যশোর কোতোয়ালি থানা ও ইছালী পুলিশ ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবা...

আওয়ামী লীগ উন্নয়নের নামে দেশকে দেউলিয়া বানিয়েছে : যশোরে শামসুজ্জামান দুদু

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর গণসমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী...

যশোরে মারপিটের অভিযোগে দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক : যশোর সদরের ইছালী ফুলবাড়ি গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের...