Thursday, June 30, 2022

যশোরে আদালতের বাইরে ছুরিকাঘাতের শিকার যুবক

কল্যাণ রিপোর্ট
আদালতের বাইরে বের হওয়ার পরই ছুরিকাঘাতে জখম হয়েছেন নাসির উদ্দিন (২৬) নামে এক যুবক। সে যশোর শহরের ষষ্টিতলাপাড়ার বসন্ত কুমার সড়কের হুমায়ুন কবিরের বাড়ির ভাড়াটিয়া রেজাউল করিমের ছেলে।

নাসিরের আইনজীবী শহীদ আনোয়ার পাভেল জানিয়েছেন, নাসির উদ্দিন গত শুক্রবার কোতয়ালি থানায় দায়ের করা ২৫ নম্বর মামলার আসামি। এই মামলার বাদী নীল রতন ধর রোডের (ষষ্টিতলাপাড়া) বাসিন্দা আসাদুজ্জামান মিন্টু। তিনি নাসিরসহ ১১জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

আইনজীবী পাভেল জানিয়েছেন, ঘটনার সময় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। সে সময় নাসির উদ্দিনও জখম হয়। তিনি থানায় মামলা করার আগেই আসাদুজ্জামান মিন্টু থানায় মামলা করেন এবং নসিরকে পুলিশে ধরিয়ে দেন। শনিবার তাকে পুলিশ আদালতে সোপর্দ করলে তার জামিন প্রার্থনা করলে বিচারক তা মঞ্জুর করেন। শনিবার দুপুরে নসির চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে বের হয়ে জজ কোটের বিপরীতে বাদশা ফয়সল ইসলাম ইনস্টিটিউটের নিচে একটি ব্যাংকের বুথের সামনে পৌছালে প্রতিপক্ষরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। সে সময় নাসির লোকজন এগিয়ে আসলে আসামিরা তাকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সংবাদ পেয়ে কোতয়ালি থানা পুলিশ সেখানে গিয়ে খোঁজখবর নেয়।

নাসিরের পিতা রেজাউল করিম জানিয়েছেন, ষষ্টিতলা পাড়ার ইমান আলীর তিন ছেলে মিন্টু, রেন্টু ও পিন্টু আদালতের বাইরে ওৎ পেতে ছিলো। নাসির বের হওয়ার পরপরই বাদশা ফয়সল ইসলামী ইনস্টিটিউটের তাকে ছুরিকাঘাতে জখম করে।

হাসপাতালের জরুরী বিভাগের ইনচার্জ ডা. শেখ আব্দুর রশিদ জানিয়েছেন, ‘নাসিরেরর অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা ভাল না। তাকে সার্জারি মডেল ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।’
এ বিষয়ে কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, নাসির নামে একজন ছুরিকাঘাতের শিকার হয়েছে বলে জানতে পেরেছি। তিনি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে গেছেন বলে শুনেছি। তবে এবিষয়ে এখনো কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি হয়েছে : প্রধানমন্ত্রী

কল্যাণ ডেস্ক: দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি হয়েছে বলে...

কালীগঞ্জের ব্যবসায়ী মফিজুর খুন পঙ্গু হাসপাতালের আব্দুর রউফের বিরুদ্ধে এবার আদালতে মামলা

থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদনের কপি আদালতে জমা দেয়ার আদেশ লাবুয়াল হক রিপন: ঝিনাইদহের...

যশোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড : বিএনপির কমিটি গঠন নিয়ে নয়-ছয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: যশোর পৌসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির কমিটি গঠন নিয়ে নয়-ছয়ের অভিযোগ উঠেছে।...

নতুনরূপে ধরা দিচ্ছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: গত বছরের ৯ ডিসেম্বর ভিকি কৌশলকে বিয়ে করে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু...

‘প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন’

বিনোদন ডেস্ক: অভিনয়ে নিয়মিত সাদিয়া জাহান প্রভা। নিয়মিত সাামজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামেও। প্রায় ইনস্টগ্রাম...

গ্রামীণফোনের সিম বিক্রি নিষিদ্ধ

কল্যাণ ডেস্ক : মানসম্মত সেবা (ভয়েস কল ও ইন্টারনেট) দিতে না পারায় দেশের শীর্ষ মোবাইল...