Friday, August 12, 2022

যশোরে ইজিবাইক চালক ও আইসক্রিম বিক্রেতাকে পৃথক স্থানে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক :

সোমবার যশোরে ইজিবাইক চালক আব্দুল হালিম (৪০) ও আইসক্রিম বিক্রেতা মনিরুল ইসলাম (৩৫) নামে দুইজনকে পৃথক স্থানে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে। এর মধ্যে আব্দুল হালিম মণিরামপুর বাগালীপুর গ্রামের মৃত হাসেম আলীর ছেলে ও মনিরুল অভয়নগর নওয়াপাড়ার সবুজবাগ গ্রামের আব্দুল কাদের মোড়লের ছেলে।

আহত আব্দুল হালিম জানান, সোমবার বিকেলে ইজিবাইকে করে যশোর থেকে সিগারেট ভর্তি কার্টুন নিয়ে মণিরামপুর নেওয়ার সময় শহরের হরিনাথ দত্ত লেন নোভা ক্লিনিকের দক্ষিণ পাশে সেগুলো ছিনতাইয়ের চেষ্টা করা হয়। তিনি বাধা দিলে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এসময় তার হাকডাকে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এদিকে আহত মনিরুল জানান, দুপুরে তিনি পাইকারি আইসক্রিম বিক্রি শেষে নওয়াপাড়া ফেরার পথে নওয়াপাড়া জুট মিলের সামনে পথ গতিরোধ করে ওদুদ রহমান, ইব্রাহিম শেখ, হাফিজুর রহমান, বিল্লাল হোসেন, আলমগীর হোসেনসহ কয়েক ব্যক্তি তাকে পিটিয়ে গুরুতর আহত করে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নওয়াপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন জানান, বিকেলে পৃথক দুইজনকে উদ্ধার করে নিয়ে আসে তাদেরকে জরুরি চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, বিকেলে নিরালা পট্টি রোডে একজনকে ছুরিকাঘাত করেছে। অপরদিকে অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, নওয়াপাড়া জুট মিলের সামনে একজনকে মারধর করেছে জেনেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

কাতার বিশ্বকাপ এক দিন এগিয়ে এনেছে ফিফা

কল্যাণ ডেস্ক : দুই দিন আগেই আভাস মিলেছিল বদলে যেতে পারে কাতার বিশ্বকাপের সূচি। স্বাগতিক...

এটিএম বুথে ব্যবসায়ীকে হত্যা, ছিনতাইকারীকে পুলিশে দিল জনতা

কল্যাণ ডেস্ক : রাজধানীর উত্তরায় একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথে মো. শরিফ উল্লাহ (৪৪) নামের...

পারিবারিক সফরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

কল্যাণ ডেস্ক : ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছুটির দিন শুক্রবার সকালে...

স্বাস্থ্যঝুঁকির অভিযোগে বন্ধ হচ্ছে জনসনের বেবি পাউডার

কল্যাণ ডেস্ক : ক্ষতিকারক অ্যাসবেস্টেসর উপস্থিতি থাকার অভিযোগে যুক্তরাষ্ট্রভিত্তিক বহুজাতিক স্বাস্থ্যসেবা পণ্য উৎপাদক প্রতিষ্ঠান জনসন...

বলিউডের আইটেম গার্ল নোরা কেন ঢাকায় আসছেন?

কল্যাণ ডেস্ক : গত মাসেই ঢাকায় এসেছিলেন বলিউডের নন্দিত অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা। এবার প্রথমবারের...

রোহিঙ্গা ক্যাম্প যেন অপরাধীদের অভয়ারণ্য

১০ আগস্ট উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই রোহিঙ্গা মাঝি নিহত হয়েছেন। ১২টার দিকে...