Wednesday, July 6, 2022

যশোরে ইজিবাইক চালক হত্যা মামলার চার্জশিট দাখিল

নিজস্ব প্রতিবেদক: যশোর থেকে উদ্ধার হওয়া মাগুরার ইজিবাইক চালক আল আমিন হত্যা মামলার চার্জশিট দিয়েছে পুলিশ। বাঘারপাড়া থানার এসআই হরষিত রায় চারজনকে অভিযুক্ত করে যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই চার্জশিট দাখিল করেন।

আসামিরা হলো, যশোর সদর উপজেলার সাতমাইল-মথুরাপুর গ্রামের হযরত আলীর ছেলে আলামিন, যশোর শহরের রায়পাড়ার সুলতান মল্লিকের ছেলে রাসেল, মাগুরা শালিখা উপজেলার রামপুর গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে জুয়েল খান ও সেলিম হোসেনের ছেলে হারুন অর রশিদ।

মামলার বিবরণে জানা গেছে, মাগুরা শালিখা উপজেলার হরিশপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আল-আমিন পেশায় একজন ইজিবাইক চালক ছিলেন। ২০২১ সালের ৯ ডিসেম্বর সকাল ৮টার দিকে উপজেলার সীমাখালী থেকে যাত্রী বেসে তিন দুর্বৃত্ত আল-আমিনের ইজিবাইক যশোরের বাঘারপাড়ায় যাওয়ার জন্য ভাড়া করে। এরপর তাদের নিয়ে রওনা হয়। কিন্তু তার পর থেকেই নিখোঁজ থাকে আল-আমিন। বিভিন্নস্থানে খোঁজখবর নিয়ে আল আমিনকে উদ্ধারে ব্যর্থ হয়ে পরিবারের পক্ষ থেকে শালিখা থানায় একটি অভিযোগ দেন। ১১ ডিসেম্বর বাঘারপাড়ার বুধোপুর গ্রামের নওশের আলীর লিচু বাগান থেকে আল-আমিনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাঘারপাড়া থানায় একটি মামলা হয়।

এই হত্যার রহস্য উদঘাটনে এবং আসামি আটকের জন্য গোয়েন্দা তৎপরতা চালিয়ে ওই বছরের ২৪ ডিসেম্বর রাতে হত্যার সাথে জড়িত সন্দেহে আলামিন নামে একজনকে আটক করে র‌্যাব। তার দেয়া তথ্যের ভিত্তিতে জুয়েল খান, হারুন অর রশিদ ও রাসেলকে আটক করা হয়। এসময় রাসেলের বাড়ি থেকে ইজিবাইকের ৫টি ব্যাটারি ও একটি চাকা উদ্ধার করা হয়। পরদিন আটক চারজনকে বাঘারপাড়া থানায় সোপর্দ করে ব্যাব।
মামলার তদন্ত কর্মকর্তা আটক চারজনকে আদালতে সোপর্দ করলে হত্যা ও চোরাই ইজিবাইকের মালামাল ক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে তারা আদালতে জবানবন্দি দেয়। তদন্ত শেষে আসামিদের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্যে হত্যা ও সহযোগিতার অভিযোগে ওই চারজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছেন তদন্ত কর্মকর্তা। অভিযুক্ত চারজনকেই আটক দেখানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

আলেম নামধারী এসব শিক্ষকদের কঠোর শাস্তি নিশ্চিত করা হোক

সাতক্ষীরার দেবহাটার নাজিবের ঘের স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসার এক শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির...

৩ সেপ্টেম্বর প্রেসক্লাব যশোরের বিশেষ সাধারণ সভা

প্রেসক্লাব যশোরের গঠনতন্ত্র পরিবর্ধনের উদ্যোগ নেওয়া হয়েছে। এ লক্ষ্যে মঙ্গলবার ক্লাবের কার্যনির্বাহী কমিটির দিনব্যাপী...

কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর বিএনপি

নিজস্ব প্রতিবেদক উত্তরবঙ্গে বন্যার্তদের জন্য বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর...

যশোরে কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার যশোরে গলায় ফাঁস দিয়ে কামরুন্নাহার কেয়া (১৮) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।...

পর্যবেক্ষণে অসুস্থ বিএনপি নেতা নূর-উন-নবী

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি নূর-উন-নবী (৬৬) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার একটি...

জাতীয় স্কুল ফুটবলের শিরোপা যশোরে নিয়ে আসতে চায় পলাশ বাহিনী

নিজস্ব প্রতিবেদক প্রথমবার অংশ নিয়েই জাতীয় স্কুল ফুটবল প্রতিযোগিতার ফাইনাল যায়গা করে নিয়েছে বেনাপোল মাধ্যমিক...