Sunday, May 29, 2022

যশোরে ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কল্যাণ রিপোর্ট: দৈনিক ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার প্রেসক্লাব যশোরে সুধিসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আহসান হাবীব প্রধান অতিথি ছিলেন। বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য রওশন জাহান সাথীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি ওহাবুজ্জামান ঝন্টু ও সম্পাদক তৌহিদুর রহমান, সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, জেলা শিল্পকলা একাডেমির সম্পাদক মাহমুদ হাসান বুলু বক্তব্য রাখেন। যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সাধারণ সম্পাদক এইচআর তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে দৈনিক ইত্তেফাক যশোর অফিসের স্টাফ রিপোর্টার আহমেদ সাঈদ বুলবুল স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতে সাংস্কৃতিক সংগঠন চাঁদের হাটের শিল্পীরা জাতীয় সংগীত পরিবেশন করেন।

বক্তারা বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাওলানা ভাসানী, তফাজ্জেল হোসেন মানিক মিয়া, দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গাঅঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। জন্মলগ্ন থেকে আজও ইত্তেফাক অপসাংবাদিকতা পরিহার করে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথে রয়েছে। প্রতিবছর দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে একজন বীর মুক্তিযোদ্ধাকে দিয়ে সভাপতিত্বে করানো হবে বলে অনুষ্ঠানে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সাবেক সভাপতি মামুন রহমান ও সাজেদ রহমান বকুল, সাংবাদিক ইউনয়ন যশোরের সম্পাদক আকরামুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি তরিকুল ইসলাম তারু, উদীচীর জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান মজনু ও সম্পাদক সাজ্জাদ হোসেন বিপ্লব সংস্কৃতিসেবী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...

নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল

ঝিনাইদহ প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আওয়ামী লীগের অধীনে আর...