বুধবার, নভেম্বর ৩০, ২০২২

যশোরে ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কল্যাণ রিপোর্ট: দৈনিক ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার প্রেসক্লাব যশোরে সুধিসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আহসান হাবীব প্রধান অতিথি ছিলেন। বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য রওশন জাহান সাথীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি ওহাবুজ্জামান ঝন্টু ও সম্পাদক তৌহিদুর রহমান, সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, জেলা শিল্পকলা একাডেমির সম্পাদক মাহমুদ হাসান বুলু বক্তব্য রাখেন। যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সাধারণ সম্পাদক এইচআর তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে দৈনিক ইত্তেফাক যশোর অফিসের স্টাফ রিপোর্টার আহমেদ সাঈদ বুলবুল স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতে সাংস্কৃতিক সংগঠন চাঁদের হাটের শিল্পীরা জাতীয় সংগীত পরিবেশন করেন।

বক্তারা বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাওলানা ভাসানী, তফাজ্জেল হোসেন মানিক মিয়া, দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গাঅঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। জন্মলগ্ন থেকে আজও ইত্তেফাক অপসাংবাদিকতা পরিহার করে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথে রয়েছে। প্রতিবছর দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে একজন বীর মুক্তিযোদ্ধাকে দিয়ে সভাপতিত্বে করানো হবে বলে অনুষ্ঠানে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সাবেক সভাপতি মামুন রহমান ও সাজেদ রহমান বকুল, সাংবাদিক ইউনয়ন যশোরের সম্পাদক আকরামুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি তরিকুল ইসলাম তারু, উদীচীর জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান মজনু ও সম্পাদক সাজ্জাদ হোসেন বিপ্লব সংস্কৃতিসেবী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

মোরেলগঞ্জে শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে শিশু বিনোদনের শেখ রাসেল শিশু পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন বাগেরহাট...

মহেশপুরে ভাতিজার হাতে চাচি খুন

মহেশপুর প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার মারপিটে চাচি রিজিয়া খাতুন...

মহেশপুরে একাধিক মামলার আসামি টিটনকে কুপিয়ে হত্যা

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর উপজেলার ধানহাড়িয়া গ্রামে জীবন চৌধুরী ওরফে টিটন (৩০) নামে একজনকে কুপিয়ে...

অভয়নগরে দুই মাদক বিক্রেতা আটক

অভয়নগর প্রতিনিধি: অভয়নগরে এপিবিএন পুলিশের অভিযানে ৫শ’ গ্রাম গাঁজা ও এক বোতল ফেনসিডিল ও...

জীবননগরের ২৫ দিনেও সন্ধান মেলেনি মানসিক প্রতিবন্ধী জসিমের

জীবননগর প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার প্রতাপপুর গ্রামের মাননিক প্রতিবন্ধি জসিম উদ্দিন (৩৭) দীর্ঘ ২৬...

দ্রুত এগোচ্ছে যশোর-ঢাকা রেলপথ নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: কোটি কোটি বাঙালির স্বপ্ন বাস্তবে ধরা দিয়ে গত ২৫ জুন ঘটা করে...