Saturday, August 20, 2022

যশোরে চিহ্নিত ৬ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক: যশোর পুলিশ আলাদা অভিযানে চিহ্নিত মাদক বিক্রেতা শিলি বেগমসহ ৬ জনকে আটক করেছে। আটককৃতদের কাছ থেকে মাদক উদ্ধারকরা হয়েছে। এই ঘটনায় কোতয়ালি থানায় আলাদা ৫টি মামলা হয়েছে।

ডিবি পুলিশের এএসআই এমদাদুল হক জানিয়েছেন, গত শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টি এলাাকার বাড়ি থেকে কুখ্যাত মাদক বিক্রেতা শিলি বেগমকে (৪৫) আটক করা হয়। এ সময় তার ঘর তল্লাশি করে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। শিলি ওই এলাকার সোহরাব হোসেনের স্ত্রী।

পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই খায়রুল আলম জানিয়েছেন, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের একটি কলাবাগান থেকে দেড়শ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। এরা হলো, বড় ভেকুটিয়া গ্রামের শেখ শফিয়ার রহমানের ছেলে আব্দুল কাইয়ুম (২৮) এবং সিরাজুল ইসলামের ছেলে তাজমুল ইসলাম (২৩)।

কোতয়ালি থানার এসআই তুহিন বাওয়ালী জানিয়েছেন, গত শুক্রবার বেলা আড়াইটার দিকে রেলস্টেশন মাইক্রোবাস স্টান্ড এলাকা থেকে ২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজগর আলী (৩৯) নামে এক যুবককে আটক করা হয়। তিনি নাজির শংকরপুর জিরোপয়েন্ট এলাকার হাজি মকবুল হোসেনের ছেলে।

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের এএসআই সৈয়দ শাহীন ফরহাদ জানিয়েছেন, গত শুক্রবার রাত ৮টার দিকে চুড়ামনকাটি খামার বাড়ডাঙ্গা গ্রাম থেকে একশ গ্রাম গাঁজাসহ শামিম উদ্দিন (৩৭) নামে এক যুবককে আটক করা হয়েছে। শামিম ওই গ্রামের মৃত রতন বিশ্বাসের ছেলে।

একই পুলিশ ক্যাম্পের এসআই ওয়াসিম আকরাম জানিয়েছেন, গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে শ্যামনগর গ্রামের শ্বশুর বাড়ির সামনে থেকে কামরুল হোসাইন (২৬) নামে এক যুবককে আটক করা হয়। পরে তার কাছ থেকে দুইশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

উপকূলে ঝড়-বৃষ্টির আভাস, সাগরে তিন নম্বর সতর্ক সংকেত

কল্যাণ ডেস্ক : নিম্নচাপের প্রভাবে উত্তর বঙ্গোপসাগরে গভীর সঞ্চারণশীল মেঘমালা সৃষ্টি অব্যাহত রয়েছে এবং বাংলাদেশের...

চিকিৎসা ব্যবস্থাপনা আইন না থাকায় বন্ধ ঘোষিত ক্লিনিক চলছে

গ্রাম্য কথায় আছে ‘বকো ঝকো যাই করো কানে দিয়েছি তুলো/মারো ধরো যাই করো পিঠে...
00:03:31

দুর্বলের অধিকার ও শান্তি প্রতিষ্ঠায় আবির্ভূত হন যুগাবতার শ্রীকৃষ্ণ

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘তোমারে বধিবে যে, গোকুলে বাড়িয়েছে সে’ প্রসঙ্গ টেনে এমপি কাজী নাবিল আহমেদ...

যবিপ্রবিতে নানা কর্মসূচিতে শুভ জন্মাষ্টমী পালন

নিজস্ব প্রতিবেদক : আলোচনা সভা, মঙ্গল শোভাযাত্রা, পূজা অর্চনা, গীতা পাঠসহ নানা কর্মসূচিতে যশোর বিজ্ঞান...

যশোরে মাদকসহ চারজন আটক

নিজস্ব প্রতিবেদক : যশোর কোতোয়ালি থানা ও ইছালী পুলিশ ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবা...

আওয়ামী লীগ উন্নয়নের নামে দেশকে দেউলিয়া বানিয়েছে : যশোরে শামসুজ্জামান দুদু

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর গণসমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী...