Thursday, June 30, 2022

যশোরে ডজন মামলার আসামি আফজাল খুন 

নিজস্ব প্রতিবেদক: ছয় দিন বয়সী শিশু পুত্রের জন্য দুধ কিনে ফেরার পথে সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন যশোরের আলোচিত আফজাল হোসেন (২৮)। রোববার রাত ৮টার দিকে শহরের নাজির শংকরপুর চাতালের মোড়ে সন্ত্রাসীরা কুপিয়ে খুন করে। পূর্ব আক্রোশের জের ধরে সন্ত্রাসী ট্যারা সুজনের নেতৃত্বে হামলা চালিয়ে তাকে খুন করা হয় বলে স্বজন ও প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন। নিহত আফজাল হোসেন ওই এলাকার কবিরের বাড়ির বাড়াটিয়া সোলায়মান হোসেন ওরফে সলেমানের ছেলে। কয়েকদিন আগে আফজাল জেল থেকে মুক্তি পায়। তার বিরুদ্ধেও বিভিন্ন অপকর্মের অভিযোগ ছিল। এরমধ্যে স্ত্রী হত্যা, চাঁদাবাজি, হত্যাচেষ্টা, ছিনতাইসহ এক ডজন মামলা রয়েছে।

নিহতের পিতা সলেমান জানিয়েছেন, নাজির শংকরপুর চাতালের মোড়ে তার একটি চায়ের দোকান আছে। আফজাল হোসেন তার দোকানে ছিলো। রাত ৮টার দিকে ছয় দিন বয়সী শিশু পুত্রের জন্য দুধ নিয়ে বাড়ি ফিরছিলো। চাতালের মোড়ের পুকুর পাড়ে পৌঁছালে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। এসময় পরপর দুইটি বোমার শব্দ শোনা যায়। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাজির শংকরপুরের স্থানীয় লোকজন জানিয়েছেন, কিছুদিন আগে নাজির শংকরপুর কোল্ড স্টোর মোড়ের সুজন ওরফে ট্যারা সুজনের সাথে আফজানের বিরোধ সৃষ্টি হয়। আফজালের হাতে মারপিটের শিকার হয় সুজন। সেই থেকে প্রতিশোধ নিতে সুজনের নেতৃত্বে তার সহযোগিরা আফজালকে কুপিয়ে হত্যা করেছে। ট্যারা সুজনের নামেও একাধিক মামলা আছে। রোজার কয়েকদিন আগে আফজাল জেল থেকে মুক্তি পায়। এরপর ট্যারা সুজনের সাথে বিরোধ সৃষ্টি হয়।

রমজান নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তিনি নাজির শংকরপুর জিরো পয়েন্টে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনটি ইজিবাইকে গিয়ে ১৪/১৫ জন জিরো পয়েন্ট থেকে দক্ষিণ দিকে চাতালের মোড়ের পুকুরপাড়ে দাঁড়িয়ে ছিলো। আফজাল পৌঁছানো মাত্রই তাকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। সে সময় চিৎকার শুনে তিনিসহ অন্যরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা পরপর দুইটি বোমার বিস্ফোরণ ঘটায়। হামলাকারীরা চলে গেলে আশপাশের লোকজন একটি রিকসায় করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আধাঘণ্টা পর আফজালের মৃত্যু হয়। ঘটনার সময় ট্যারা সুজনকে দৌড়ে যেতে দেখেছে ওই এলাকার লোকজন।

হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহান জানিয়েছেন, রোগীর মাথা ও ঘাড়ের পেছনে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এবিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল) বেলাল হোসাইন জানিয়েছেন, নাজির শংকরপুর চাতালের মোড়ে সন্ত্রাসীদের হামলায় আফজাল হোসেন নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ হত্যার কারণ ও হত্যাকারীদের আটকে অভিযান চালাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি হয়েছে : প্রধানমন্ত্রী

কল্যাণ ডেস্ক: দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি হয়েছে বলে...

কালীগঞ্জের ব্যবসায়ী মফিজুর খুন পঙ্গু হাসপাতালের আব্দুর রউফের বিরুদ্ধে এবার আদালতে মামলা

থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদনের কপি আদালতে জমা দেয়ার আদেশ লাবুয়াল হক রিপন: ঝিনাইদহের...

যশোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড : বিএনপির কমিটি গঠন নিয়ে নয়-ছয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: যশোর পৌসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির কমিটি গঠন নিয়ে নয়-ছয়ের অভিযোগ উঠেছে।...

নতুনরূপে ধরা দিচ্ছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: গত বছরের ৯ ডিসেম্বর ভিকি কৌশলকে বিয়ে করে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু...

‘প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন’

বিনোদন ডেস্ক: অভিনয়ে নিয়মিত সাদিয়া জাহান প্রভা। নিয়মিত সাামজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামেও। প্রায় ইনস্টগ্রাম...

গ্রামীণফোনের সিম বিক্রি নিষিদ্ধ

কল্যাণ ডেস্ক : মানসম্মত সেবা (ভয়েস কল ও ইন্টারনেট) দিতে না পারায় দেশের শীর্ষ মোবাইল...