যশোরে দ্রুত বিচার আইনের মামলায় ৬ জন অভিযুক্ত

যশোরে দ্রুত বিচার আইনের মামলায় ৬ জন অভিযুক্ত

কল্যাণ রিপোর্ট: যশোরের ঝিকগাছার একটি দ্রুত বিচার আইনের মামলায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই সুমন বিশ্বাস।

অভিযুক্ত আসামিরা হলো শার্শার যাদবপুর গ্রামের জনি হোসেন, মাসুদ রানা, সাগর, কোরবান আলী, দক্ষিণ বরুজবাগান গ্রামের সোহান ও মেহেদী হাসান রাফী।

মামলার অভিযোগে জানা গেছে, গত ১৬ নভেম্বর বিকেলে চাঁদপুর উত্তর মতলবের খাগুরিয়া গ্রামের পিকআপ চালক আরিফ মিয়াজী ও তার সঙ্গী শরিফুল আলম সাতক্ষীরার তালা থেকে তেলাপিয়া মাছ নিয়ে ঢাকার উদ্যেশে রওনা দেন। পথিমধ্যে ঝিরগাছার নাভারন পুরতান বাজারের বরফ কলের সামনে পৌঁছালে দুইটি মোটরসাইকেল এসে পিকআপের গতিরোধ করে। এসময় তারা চালককে গাড়ি থেকে নামিয়ে মারপিট করে ৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এর মধ্যে চিৎকারে আশেপাশের লোকজন এসে ওই ৬ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে চালক আরিফ মিয়াজী বাদী হয়ে ঝিকরগাছা থানায় দ্রুত বিচার আইনে মামলা করেন। তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে