যশোরে পুলিশের বাধায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পন্ড

যশোর

কল্যাণ রিপোর্ট: যশোরে পুলিশের বাধার মুখে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করতে পারেনি। বিক্ষিপ্তভাবে শহরের বিভিন্ন মোড়ে বিক্ষোভ সমাবেশের মধ্যেই আটকে ছিল প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি।
যশোর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি জানান, ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার জেলা বিএনপির দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, সমাবেশ ও র‌্যালির আয়োজন করা হয়েছিল। তবে পুলিশ সকাল থেকে দলীয় কার্যালয় ও লালদীঘির আশপাশে নেতাকর্মীদের ভিড়তে দেয়নি।

প্রবেশমুখগুলোতে পুলিশ অবস্থান নিয়েছিল। নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে আসার চেষ্টা করেছিল কিন্তু পুলিশের ধাওয়ায় তা পন্ড হয়। তিনি জানান, কর্মসূচিতে আসতে বাধা দেয়ায় নেতাকর্মীরা শহরের সিভিল কোর্ট মোড়, আশ্রম রোড, জেলরোড, মুড়লি মোড়, চাঁচড়াসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। শনিবার বিকেলে যশোর বড়বাজারে নগর ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিল করা হয়। শনিবার কয়েকজন ছাত্রদল নেতাকর্মীকে আটক করা হয়েছে বলেও দাবি করেন বাপ্পি।

এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, নির্বাচনকে সামনে রেখে শহরে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া যাদের আটক করা হয়েছে, তারা সবাই মামলার আসামি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে