Saturday, July 2, 2022

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় কিশোরসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: ভারত থেকে যশোরের কেশবপুরে মামা বাড়িতে বেড়াতে আসার সময় ট্রাক চাপায় এক কিশোরসহ পৃথক সড়ক দুর্ঘটনায় যশোরের মনিরামপুরে তিনজনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার রাজগঞ্জের শাহাপুরে, এই দিন বিকেলে হরিহরনগরের তেঁতুলিয়া মোড় ও সোমবার দিবাগত রাতে রাজগঞ্জ-চাঁচড়া সড়কের কালাবাঘা মোড়ের দুর্ঘটনায় তাঁরা মারা যান।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, ভারতের চব্বিশ পরগনা জেলার গাইঘাটা উপজেলার বৈকারা গ্রামের নিরাঞ্জন দাসের ছেলে সৌমেন দাস (১৫), নিহত আনোয়ারুলের (৪৫) বাড়ি চৌগাছার ফুলসারা গ্রামে ও মনিরামপুরের মথুরাপুর গ্রামের মৃত হায়দার তরফদারের ছেলে রাসেল কবির (৩২)।

নিহতদের মধ্যে সৌমেন দাস ও আনারুল ট্রাক চাপায় এবং রাসেল কবিরের মোটরসাইকেলের ধাক্কায় মারা যান। নিহত সৌমেন দাস ভারতের একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র, আনারুল ইসলাম মোটরসাইকেল ব্যবসায়ী এবং রাসেল কবির মাছ ও খামার ব্যবসায়ী।

নিহত কিশোরের বাবা নিরাঞ্জন দাস বলেন, ‘আজ মঙ্গলবার সকালে বেনাপোল সীমান্ত হয়ে আমি, আমার ছেলে, আমার এক ভাই, তাঁর স্ত্রী ও মেয়ে আমরা পাঁচজনে বাংলাদেশে প্রবেশ করি। এরপর একটা ইজিবাইক করে আমরা কেশবপুর বাজারের পাশে ছেলের মামার বাড়িতে যাচ্ছিলাম। সৌমেন সামনে চালকের পাশে বসে ছিল। ইজিবাইক শাহপুরের অদূরে মোড় ঘুরতে গেলে রাস্তায় পড়ে যায় সৌমেন। তখন একটি ট্রাক এসে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় সৌমেন।’

এদিকে দুর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকটি পুলিশের হাতে আটক হলেও চালক ও হেলপার পালিয়েছেন।

হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন ধর বলেন, আনারুল মোটরসাইকেল ব্যবসায়ী। আজ মঙ্গলবার রাজগঞ্জ থেকে ফেরার পথে বিকেল সাড়ে ৪টার দিকে তেঁতুলিয়া মোড়ে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাপায় তিনি মারা যান।

রিপন ধর বলেন, এ ঘটনায় দায়ী ট্রাক ও চালক বিপ্লব হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছেন।

এদিকে রাসেল কবিরের প্রতিবেশী আরিফুল ইসলাম বলেন, সোমবার রাত ৮টার দিকে বাড়ি থেকে নিজের মোটরসাইকেল চালিয়ে যশোর শহরে যাচ্ছিলেন রাসেল। পথে রাজগঞ্জ-চাঁচড়া সড়কের হরিনার বিলের কালাবাঘা চার রাস্তার মোড়ে পৌঁছালে পূর্বদিক থেকে একটি মোটরসাইকেল এসে রাসেলের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন রাসেল। পরে তাঁকে খুলনা নেওয়ার নেওয়ার পথে রাত ১০টার দিকে তিনি মারা যান।

আরিফুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে আজ বিকেলে পারিবারিক কবরস্থানে রাসেলের দাফন সম্পন্ন হয়েছে।

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল হক, রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) বানী ইসরাইল ও ঝাঁপা ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) সামনুর মোল্লা সোহান পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

কেন বিয়ে করেননি, জানালেন সুস্মিতা

বিনোদন ডেস্ক: কেন বিয়ে করেননি সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন; এমন প্রশ্ন...

করোনায় নতুন শনাক্ত ১৮৯৭, মৃত্যু ৫ জনের

কল্যাণ ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায় (গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল...

বাংলাদেশ জঙ্গিবাদ দমনে যে ভূমিকা দেখিয়েছে, তা সত্যিই প্রশংসনীয়

কল্যাণ ডেস্ক: বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাস বলেছেন, বাংলাদেশ জঙ্গিবাদ দমনে...

যশোরের কেশবপুরে নরসুন্দর যুবককে কুপিয়ে হত্যা

কেশবপুর প্রতিনিধি : জেলার কেশবপুর উপজেলায় নরসুন্দর এক যুবকের গলা ও পেট কেটে হত্যা করেছে...

হতদরিদ্রদের চালের দামও বাড়ল ৫ টাকা

ঢাকা অফিস: খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেশের ৫০ লাখ হতদরিদ্র মানুষের কাছে বিক্রি করা চালের...

নির্দলীয় সরকার নিয়ে উত্তপ্ত সংসদ

ঢাকা অফিস: বৃহস্পতিবার সংসদে নির্বাচন ব্যবস্থা নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। বিরোধী দলের সংসদ সদস্যরা...