Friday, August 12, 2022

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত তিন

নিজস্ব প্রতিবেদক :

রোববার যশোরে পৃথক মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও গুরুতর আহত হয়েছেন তিনজন। নিহত হয়েছেন চৌগাছার মাসিলা গ্রামের কামাল উদ্দিনের ছেলে তন্ময় ইসলাম (৪০)। আহত হয়েছেন শহরেরে বারান্দিপাড়া কদমতলার আশরাফুল আলম (৪২), সদরের রাজারহাট ক্লাব মোড়ের রতন হোসেন (২৫) ও মাগুরার ডোহার গ্রামের বিপুল হোসেন (৩৬)।

নিহতের ভাই রাসেল হোসেন বলেন, সকালে তন্ময় মোটর সাইকেলে মণিরামপুরে কাজে যাওয়ার সময় যশোর-রাজগঞ্জ রোডের চন্ডিপুর নামক স্থানে মণিরামপুর থেকে আসা ট্রাকের (যার নাম্বার যশোর-ট ১১-৪৯৭৭) ধাক্কায় গুরুতর আহত হয়। এসময় স্থানীয়দের সহযোগিতায় প্রথমে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রোকিবুজ্জামান।

আহত আশরাফুল আলমের ভাই ইলিয়াস হোসেন জানান, বিকেলে মোটরসাইকেল যোগে আশরাফুল পুলিশ লাইন স্কুলে ছেলেকে আনতে যাওয়ার পথে বিমান অফিস মোড়ে হঠাৎ সামনে কুকুর চলে আসে। রাস্তা পিচ্ছিল থাকায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। এসময় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

আহত রতনের পিতা খলিলুর রহমান জানান, সকালে রতন যশোর-খুলনা মহাড়কের পিকনিক কর্নার টাউন ভাটার সামনে খুলনামুখী মাইক্রোবাসের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রতন গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তার বাম হাতে গুরুতর চোট ও মাথায় গুরুতর আঘাত রয়েছে বলে জানান হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন।

আহত বিপুল’র স্ত্রী জানান, বিকেলে বিপুল মাগুরা থেকে বেনাপোল যাওয়ার পথে শার্শা বাজারে গতি নিয়ন্ত্রক এর স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়দের সহযোগিতায় প্রথমে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

রোহিঙ্গা ক্যাম্প যেন অপরাধীদের অভয়ারণ্য

১০ আগস্ট উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই রোহিঙ্গা মাঝি নিহত হয়েছেন। ১২টার দিকে...

নেতাকর্মীদের রাজপথ দখলের আহ্বান মির্জা ফখরুলের

কল্যাণ ডেস্ক : দলের নেতাকর্মীদের রাজপথ দখলের আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর...

তালেবানের শীর্ষ নেতা রহিমুল্লাহ হাক্কানি নিহত

কল্যাণ ডেস্ক : বোমা হামলায় নিহত হয়েছেন আফগানিস্তানে তালেবানের শীর্ষ নেতা রহিমুল্লাহ হাক্কানি। তালেবান প্রশাসনের...

শোক দিবসে যশোর পৌর আ’লীগের বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক...

জ্বালানি তেলসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে যশোরে এনডিএফ’র বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার দুপুরে যশোর শহরের মাইকপট্টি থেকে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট (এনডিএফ) জেলা কমিটির...

ন.পাড়া নৌবন্দরে আরও ২৩ অবৈধ ঘাট উচ্ছেদ

কামরুল ইসলাম, অভয়নগর : নওয়াপাড়া নৌবন্দরে আরও ২৩টি অবৈধ ঘাটের স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার...