Tuesday, August 16, 2022

যশোরে মাদক মামলার আসামি অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক :

র‌্যাব-৬ যশোরের সদস্যরা দুইটি মাদক মামলার আসামি আশিক মিয়া (২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে একটি ওয়ান শুটারগানসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আশিক কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্যাপালং গ্রামের বাসিন্দা। আশিকের নামে ঢাকার ডেমরা ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় দুইটি মাদকের মামলা রয়েছে।

র‌্যাব যশোর ক্যাম্পের এস আই আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন মঙ্গলবার দিবাগত গভীর রাতে শহরের দড়াটানা আলী মঞ্জিলের পশ্চিম পাশে বনফুল দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজ মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এ খবরের ভিত্তিতে সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করে। সঙ্গীয় ফোর্সের সহায়তায় আশিককে আটক করা হয়। আটক আশিককে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে তার জিন্সের প্যান্টের ডান কোমরে গোঁজা একটি কালো রঙের লোহার তৈরি ১৩ সেন্টিমিটার লম্বা ট্রিগার যুক্ত একটি ওয়ানশুটার গান বের করে দেয়। আটক আশিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি দীর্ঘদিন ধরে গোপনে অস্ত্র ক্রয় বিক্রয়, চাঁদাবাজি ও মাদক ব্যবসার সাথে জড়িত।

এসআই আলমগীর আরো জানান, আটক আশিক মিয়ার নামে ঢাকা ডেমরা ও নারায়ণ গঞ্জ জেলার সোনারগাঁও থানায় দুটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। ঢাকা ডেমরা থানার মামলা নং-৪৫। তারিখ-২১.০১.২১ ও নারায়ণগঞ্জে মামলা নং-৩৪। তারিখ-১৫.০৪.২২। আশিকের বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে বুধবার আদালতে সোপর্দ করলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

নওয়াপাড়ায় ৬০ অবৈধ ঘাটের মধ্যে উচ্ছেদ ৪৭

কামরুল ইসলাম, অভয়নগর : নওয়াপাড়া নৌবন্দরে অবৈধ ঘাট উচ্ছেদ অভিযানের তৃতীয় দিনে ১৮ টি অবৈধ...

যশোরে ১০ লাখ টাকা না দেয়ায় মামলা দিয়ে হয়রানি

নিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার প্রেসক্লাব যশোরে চাঁচড়া পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামানের বিরুদ্ধে সংবাদ...

গার্ডার দুর্ঘটনা : চীনা ঠিকাদারের দায় মিলল তদন্তে, চুক্তি বাতিলের চিন্তা

কল্যাণ ডেস্ক : নিরাপত্তা নিশ্চিত না করা পর্যন্ত বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজ বন্ধ...

যশোরে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেলো তরুণের

নিজস্ব প্রতিবেদক : যশোরের খাজুরায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আরিফ হোসেন (১৮) নামে এক...

বাসচালক ঘুমিয়ে পড়ায় নিহত ২০ যাত্রী 

কল্যাণ ডেস্ক: পাকিস্তানে একটি যাত্রীবাহী বাস ও তেলের ট্যাঙ্কারে সংঘর্ষে অন্তত ২০ জন নিহত...

ছাত্রাবাস থেকে যশোর এমএম কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : যশোরে শুদিপ্ত বিশ্বাস (২৬) নামে মাস্টার্স শেষ বর্ষের এক কলেজ ছাত্রের লাশ...