Tuesday, August 16, 2022

ডিবি পুলিশের অভিযান ফের মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক :

আবারও মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে যশোরের ডিবি পুলিশ। যশোর, মাগুরা, ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা ৯ টি চোরাই মোটরসাইকেল ও চুরির কাজে ব্যবহৃত ১২ টি মাস্টার চাবি।

আককৃতরা হলেন- খুলনা জেলার ফুলতলা উপজেলার গাড়াখোলা গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে বর্তমানে উপশহর এ ব্লক মসজিদ গলির আক্তার হোসেন (৪১), যশোর সদরের নরেন্দ্রপুর শেখপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক শেখের ছেলে বর্তমানে রাজারহাট জেসমিনের বাড়ির ভাড়াটিয়া শহিদুল ইসলাম শেখ ওরফে খোড়া শহিদ (৪০), সদরের বাহাদুরপুর গ্রামের মৃত আবু সাইদের ছেলে শুকুর আলী রানা (২৮), খোলাডাঙ্গা তেলে পুকুর গ্রামের তৈয়ব আলী সরদারের ছেলে মোয়াজ্জেম হোসেন (২৬), নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার ব্রক্ষানী নগর গ্রামের গোলাম মোস্তফা শেখের ছেলে আল আমিন (৩০), বাঘারপাড়া উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত মাহাতাব শিকদারের ছেলে ইব্রাহিম শিকদার ওরফে খোড়া ইব্রাহিম (৩৮), মাগুরা জেলা সদরের বজরুক শ্রীকুন্ডি বর্তমানে মাগুরা জগদল মাগুরা কলেজপাড়ার সজীব শেখ (২২), মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলার জামা দেওলী গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে সুজন (২২), একই জেলার বজরুক শ্রীকুন্ডি ঘোপডাঙ্গা গ্রামের সাখাওয়াত হোসেন ওরফে সাকু মোল্লার ছেলে নয়ন মোল্লা (২৮) ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার জোনাসোর গ্রামের সৈয়দ কাজির ছেলে মুন্না কাজি (২০)।

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, এল আইসি শাখার কনস্টেবল আব্দুল বাতেনের দুরদর্শিতা ও গোপন তথ্যের ভিত্তিতে ডিবির দুইটি টিম যৌথ ভাবে ৩০ জুলাই সন্ধ্যায় উপশহর ডিগ্রি কলেজ মাঠে অভিযান চালায়। এখানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য, ৬টি মোটর সাইকেল ও চোরাই কাজে ব্যবহৃত মাস্টার চাবিসহ হাতে নাতে আটক করা হয়। পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী মাগুরা ও ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে অন্যদের আটক ও চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, ২১ জুলাই শুক্রবার রাতে মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করে ডিবি পুলিশ। একই সঙ্গে চুরি হওয়া ছয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয়- যশোর বাঘারপাড়া থানার করিমপুর গ্রামের মফিজুল মোল্লার ছেলে রাকিবুল ইসলাম, মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন, তারুয়াপাড়া গ্রামের শওকত আলী মোল্লার ছেলে বোরহান হোসেন, সদর উপজেলার কিসমত নওয়াপাড়া গ্রামের বাদশা কসাইয়ের ছেলে হৃদয় ও ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দীন মণ্ডলের ছেলে আনছার আলী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

দুই চোরসহ ভ্যান উদ্ধার

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা থানা পুলিশের অভিযানে ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টার মধ্যে ২ চোরসহ...

শিশু নাঈমার ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রেমবাগ প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়ার বালিয়াডাঙ্গায় শিশু নাঈমার ঘাতক আমজাদের ফাঁসির দাবিতে মঙ্গলবার...

যশোরে ইয়াবাসহ নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে শহরের মুজিব সড়ক সার্কিট হাউজের সামনে...

যশোরে জুয়ার আস্তানা থেকে ছয়জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ইসলামপুর গ্রামের এক পরিত্যক্ত টিনের ঘরের মধ্যে...

স্বামী স্ত্রী হিসেবে মেলামেশা, যশোরে চিকিৎসকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : তালাকের কাগজ ছয় বছর গোপন করে স্বামী-স্ত্রী হিসেবে মেলামেশার এক পর্যায় তালাকের...

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : এমপি নাবিল

নিজস্ব প্রতিবেদক : যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, দেশের মানুষের জন্য যা...