যশোরে শেখ রাজিয়া ফয়েজের মৃত্যুবার্ষিকী পালিত

যশোরে শেখ রাজিয়া ফয়েজের মৃত্যুবার্ষিকী পালিত

কল্যাণ রিপোর্ট
শেখ রাজিয়া নাসেরের প্রথম মৃত্যুবার্ষিকীতে যশোর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলাচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা।

যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, জেলা কৃষক লীগের সহ সভাপতি শেখ মতলেব বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শাহজাহান কবির শিপলু, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস।

যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহুমদ হাসান বিপু’র পরিচালনায় আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহিলালীগ নেত্রী ও পৌর কাউন্সিলর রোকেয়া পারভীন ডলি, নাছিমা আক্তার জলি, পৌর আওয়ামী লীগ নেতা কাজী শহিদুল হক শাহীন, এস এম ইউসুফ শাহীদ, রবিউল ইসলাম রবি, সুলতান মাহমুদ পরাণ, লোকমান হোসেন, শেখ সাদেক আলী, তৌহিদুজ্জামান ওয়াসেল, সেলিম হোসেন, আলমগীর হোসেন, আব্দুস সালাম, নুর ইসলাম, জাকির হোসেন রাজিব, জেলা স্বেচ্ছাসেবক লীগনেতা আলী হোসেন নয়ন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগনেতা এস এম নিয়ামত উল্লাহ, সাবেক পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রনি, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, রাজু রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ হাসান কৌশিক, সাংগঠনিক সম্পাদক ফাহমিদ হুদা বিজয়সহ যশোর সদর ও পৌর আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। আলোচনা সভাশেষে শেখ রাজিয়া নাসেরসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে