Sunday, May 29, 2022

যশোরে ২৯ জনকে আ’লীগ থেকে বহিষ্কার

দলের সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান প্রার্থী

কল্যাণ রিপোর্ট : ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় যশোরে ২৯ জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ নেতৃবৃন্দ এই ঘোষণা দেন।

বহিষ্কৃতরা হলেন, হৈবতপুর ইউনিয়নের আহমেদ আলী ও হরেন কুমার বিশ্বাস, ইছালি ইউনিয়নের আইয়ুব হোসেন, আনিসুর রহমান ডেভিড ও জাহিদুল ইসলাম জাহিদ, নওয়াপাড়া ইউনিয়নের কাজী আলম ও হুমায়ুন কবীর তুহিন, উপশহর ইউনিয়নের শওকত হোসেন রত্ন, কাশিমপুর ইউনিয়নের বিএম সাইফুল ইসলাম, চুড়ামনকাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবদুল মান্নান মুন্না, গোলাম মোস্তফা ও আলমগীর কবির মিলন, দেয়াড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনিছুর রহমান, আরবপুর আসাদুজ্জামান খোকন, ফারুক আহমেদ বাবু ও নুরুল ইসলাম, চাঁচড়া ইউনিয়নে শামীম রেজা ও ফারুক হোসেন, রামনগর ইউনিয়নের মাহমুদ হাসান লাইফ, ফতেপুর ইউনিয়নের আলমগীর হোসেন, ফাতেমা আনোয়ার ও শিল্পী বেগম, কচুয়া ইউনিয়নের শেখ মাহমুদ হোসেন, আবদুর রশিদ ও কাজী হাফিজুর রহমান, নরেন্দ্রপুর ইউনিয়নের মো. জাকির হোসেন, রাজু আহমেদ ও ফেরদৌস আহমেদ।

এ ছাড়া অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান সানাকেও বহিষ্কার করা হয়েছে। দলীয় গঠনতন্ত্র মোতাবেক তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সভাপতি শহিদুল ইসলাম মিলন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি যশোর পৌরসভার মেয়র হায়দার গনী খান পলাশ, মেহেদি হাসান মিন্টু, শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ আতিকুর রহমান, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ছাত্রনেতা শাহীর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন যশোর...

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...