Tuesday, August 9, 2022

যশোর বক্সিং টুর্নামেন্টে শ্রেষ্ঠ মঈন স্মৃতি সংসদ

নিজস্ব প্রতিবেদক

পাঁচটি স্বর্ণ ও দু’টি সিলভার নিয়ে যশোর জেলা বক্সিং টুর্নামেন্টের শ্রেষ্ঠত্ব অর্জন করেছে মঈন স্মৃতি সংসদ। যশোর জেলা ক্রীড়া সংস্থার বক্সিং বডি বিল্ডিং ও ভারত্তোলন পরিষদ আয়োজিত টুর্নামেন্টের দ্বিতীয় সেরা হয়েছে মোমিননগর প্রীতি পরিষদ। মোমিন নগর পেয়েছে তিনটি স্বর্ণ, দু’টি সিলভার ও একটি ব্রোঞ্জ পদক।

মঙ্গলবার যশোর জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়াম সংলগ্ন বক্সিং রিংয়ে সম্পন্ন হয় দুই দিন ব্যাপী টুর্নামেন্ট। সোমবার দশটি ক্লাব নিয়ে দুইদিন ব্যাপী এ প্রতিযোগিতা শুরু হয়। পদক জয়ীদের মধ্যে শেখ রাসেল ক্রীড়া চক্র একটি স্বর্ণ ও একটি সিলভার পদক জয় করেছে। এছাড়া একটি করে স্বর্ণ পদক পেয়েছেন যশোর ইন্সটিটিউট ও ওস্তাদ রবিউল ইসলাম বক্সিং ক্লাব।

এদিন ১১টি বাউন্সের খেলা সম্পন্ন হয়। ২৯ কেজি ওজনে এ প্রতিযোগিতায় মোমিননগর প্রীতি পরিষদের ইয়াছিন আরাফাত স্বর্ণ ও ওস্তাদ রবিউল হোসেন বক্সিং ক্লাবের রকি সিলভার জয় করেন। ৩৫ কেজি ওজনে শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদের রাহিম স্বর্ণ ও শহীদ মশিউর রহমান বক্সিং ক্লাবের রাকিবুল হাসান সিলভার জয় করেন।

৩৮ কেজি ওজনে মোমিননগর প্রীতি পরিষদের শাকিল আহমেদ স্বর্ণ ও রোকেয়া বক্সিং ক্লাবের রাম বাবু সিলভার পদক জয় করেন। একই ওজনে শহীদ মঈন স্মৃতির আশিক মোল্লা শীর্ষস্থান ও শহীদ মশিউর রহমান বক্সিং ক্লাবের রবিউল ইসলাম রানার আপ হয়েছেন। শহীদ মঈন স্মৃতির জায়েদ ইবনে সাদিত স্বর্ণ ও শেখ রাসেল ক্রীড়া চক্রের ইয়াদুল সিলভার জয় করেন।

৪২ কেজি ওজনে যশোর ইনস্টিটিউটের আয়েশা আক্তার স্বর্ণ ও মোমিন নগরের মোছা জীম সিলভার পদক অর্জন করেন। এছাড়া শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতির রহিমা আক্তার স্বর্ণ ও মোমিন নগরের অমি সিলাভার পদক পান। শহীদ মুক্তিযোদ্ধা মঈনের সুমন ইসলাম শীর্ষস্থান ও শেখ রাসেলের ফারদিন রানার আপ হয়েছেন। ওস্তাদ রবিউল হোসেন বক্সিং ক্লাবের আলী আকবর স্বর্ণ ও মোহাম্মদ আলী বক্সিং ক্লাবের সজিব হোসেন সিলভার পেয়েছেন। মোমিন নগর প্রীতি পরিষদের সাকিব হোসেন স্বর্ণ ও শহীদ মুক্তিযোদ্ধা মঈন স্মৃতির অমিত কুমার সিলভার পদক জয় করেছেন। শেখ রাসেল ক্রীড়া চক্রের অন্তরা আক্তার বৃষ্টি স্বর্ণ ও মোহাম্মদ আলী বক্সিং ক্লাবের ফাতেমাতুজ জোহরা সিলভার পদক পেয়েছেন।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন। পরিষদের সভাপতি মোহিত কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

দুই পক্ষের বিরোধ,সাতক্ষীরা থেকে বাস চলাচল বন্ধ

সাতক্ষীরা জেলা প্রতিনিধি : শ্রমিক ইউনিয়নের দুই পক্ষের বিরোধকে কেন্দ্র করে সাতক্ষীরা থেকে দূরপাল্লার...

এবার পশ্চিমতীরে ইসরায়েলের হামলা, ৪২ ফিলিস্তিনি হতাহত

কল্যাণ ডেস্ক : ফিলিস্তিনের অধিকৃত পশ্চিমতীরে হামলা চালিয়েছে ইসরায়েল। এতে দু’জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।...

জীবন জীবিকায় জ্বালানির জ্বালা

নিজস্ব প্রতিবেদক : পণ্য পরিবহনের ভাড়া বাড়িয়েছে ট্রাক মালিকরা। বাস মালিকরা বাড়িয়েছেন যাতায়াত ভাড়া। সবজি...

পবিত্র আশুরা আজ

নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার ১০ মহররম। পবিত্র আশুরা। কারবালার শোকাবহ ঘটনাবহুল এ দিনটি মুসলমানদের...

পবিত্র আশুরা

আজ পবিত্র আশুরা। বিভিন্ন দিক দিয়ে এ দিন অত্যন্ত তাৎপর্যপূর্ণ। মানবজাতির আদি পিতা হজরত...

যশোরে স্বজন সংঘের নতুন কমিটি গঠন

স্বেচ্ছাসেবী ও সমাজকল্যাণমূলক সংস্থা স্বজন সংঘের দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।...