যুবদলের উদ্যোগে যশোরে দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ

যুবদলের উদ্যোগে যশোরে দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ

কল্যাণ রিপোর্ট
বিএনপি চেয়ারপ্যারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যশোরে দোয়া মাহফিল ও দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। রোববার বেলা ১২ টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে নগর যুবদলের উদ্যোগে আয়োজিত এই কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম।

তিনি বলেন, দেশে বর্তমানে সাধারণ মানুষের জানমলের নিরাপত্তা নেই। বাকস্বাধীনতাও হরণ করা হয়েছে । এ পরিস্থিতে আমাদের সকলকে এক হয়ে গণতন্ত্রের জন্য লড়াই করে যেতে হবে ।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, আহবায়ক কমিটির সদস্য চৌধুরী রফিকুল ইসলাম মুল্লুক চাঁদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, নগর যুবদলের আহবায়ক আরিফুল ইসলাম আরিফ, সদস্য সচিব শেখ রবিউল ইসলাম রবি , যুগ্মআহবায়ক ইয়াসির আরাফাত, আব্দুর রাজ্জাক,আনোয়ার পারভেজ, হাবীবুর রহমান, তৌহিদুর রহমান কুইন, সিরাজুল ইসলাম মানিক, আজিম হোসেন, মস্তাফিজুর রহমান বিপুল, এস.এম. খালেদুর রহমান বাবু, নাজমুস সাকিব, শহিদুল ইসলাম মিলন, সজীব হাসান স্বপন , স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল, , ছাত্রদলের আহবায়ক সুমন আহম্মেদ, নগর ছাত্রদলের সদস্য সচিব মাসুদ কায়সার ঈশতি, জেলা মৎস্যজীবীদলের আহবায়ক ইসমাইল হোসেন টেনিয়া,যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান বাবলু প্রমুখ। দোয়া পরিচালনা করেন যশোর জেলা জাতীয়তাবাদী ওলামাদলের সাধারণ সম্পাদক কাজী মোশাররফ হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে