শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

রিপন অটোস আয়োজিত বাইক স্টান্ট শো মাতিয়ে গেল যশোরের মানুষকে

কল্যাণ রিপোর্ট: 
সিনেমার পর্দায় বা সোশ্যাল মিডিয়ায় হলিউড, বলিউডের উড়ন্ত মোটরসাইকেল কিংবা চোখ ধাঁধানো স্টান্ট যে শুধু কল্পনা নয় তা প্রমাণ করেছেন আর এস ফাইম চৌধুরী। তিনি ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন একজন বাইক স্টান্ট রাইডার হিসাবে নিজেকে দেশে ও দেশের বাইরে পরিচিত করবেন, তাই স্কুল জীবন থেকেই প্রথমে সাইকেল রাইডিং থেকে শুরু করেন, গড়ে তোলেন নিজস্ব একটি দল। দীর্ঘ অনুশীলন ও বিভিন্ন বাধা অতিক্রম করে হয়ে ওঠেন জনপ্রিয় বাইক স্টান্ট রাইডার।

রিপন অটোস আয়োজিত বাইক স্টান্ট শো মাতিয়ে গেল যশোরের মানুষকেশুরুর দিকটা মোটেও সহজ ছিলো না, সব সময় জীবনের ঝুঁকি নিয়েই এই স্টান্ট করতে হয়। অনেকবারই স্টান্ট করতে গিয়ে আঘাত পেতে হয়েছে। তবে স্বপ্ন পূরণে কখনো থেমে থাকিনি তাই আজ মানুষের এত ভালোবাসা পাই, এম এম কলেজ প্রাঙ্গন থেকে এমনটায় বলেন জনপ্রিয় বাইক স্টান্ট রাইডার আর এস ফাহিম চৌধুরী ।

নতুন বাইকারদের উদ্যেশ্য করে তিনি বলেন, বাইক স্টান্ট মোটেও কোন সহজ কাজ না। তাই দক্ষ প্রশিক্ষকের পরামর্শ ছাড়া কখনোই স্টান্ট করা যাবে না।

সোমবার বিকেলে যশোর এম এম কলেজ প্রাঙ্গনে জনপ্রিয় এই বাইক স্টান্ট রাইডার শত শত দর্শককে তার বাইকের জাদুকরী স্টান্ট দেখিয়ে মুগ্ধ করেছেন। জনপ্রিয় এই বাইক স্টান্ট রাইডারের জাদুকরী স্টান্ট দেখতে গতকাল এম এম কলেজ প্রাঙ্গনে আনন্দ উচ্ছাসে মেতে উঠেছিলেন তরুণ-তরুণীরা।

বর্তমান সময়ের জনপ্রিয় বাইক স্টান্ট রাইডার ফাহিম চৌধুরী ও তার দলের স্টান্ট দেখতে সকল বয়সী মানুষের উপচেপড়া ভিড় বলে দেয় তারুণ্য চাইলে সবই পারে।

রিপন অটোস আয়োজিত বাইক স্টান্ট শো মাতিয়ে গেল যশোরের মানুষকেএই বাইক স্টান্ট রাইডারের আয়োজন করে যশোরের রিপন অটোস। মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত ছিল যশোরের প্রাচীন সংবাদপত্র দৈনিক কল্যাণ।

উপস্থিত একজন দর্শক জানান, তার দীর্ঘদিনের আশা আজ পূর্ণ হলো স্বপ্নের বাইকারের সাথে দেখা করতে পেরে। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, এমন আয়োজন যশোরের নতুন বাইক স্টান্ট রাইডারদেরকে অনুপ্রাণিত করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে থেকে ৪ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব

নিজস্ব প্রতিবেদক: যশোরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে বিজয়ের ৫১ বছর উদযাপন উপলক্ষে ৪ দিনব্যাপী...

যশোর যুবমৈত্রীর সম্মেলন সভাপতি অনুপ, সুকান্ত সম্পাদক

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ যুবমৈত্রী যশোর জেলা কমিটির সম্মেলনে অনুপ কুমার পিন্টু সভাপতি ও সুকান্ত...

বোমা নিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে একজনকে গণধোলাই

নিজস্ব প্রতিবেদক: যশোরে বোমা নিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে রাব্বিকে (৩৩) গণধোলাইয়ের পর পুলিশি সোপর্দ...

দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন যশোরের সাংবাদিক মনিরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: দুর্নীতি বিরোধী অনুসন্ধানী প্রতিবেদনের জন্য ‘দুদক মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯’ অর্জন করেছেন প্রথম আলোর...

যশোর বিজিবির অভিযানে ১০ স্বর্ণের বারসহ চুয়াডাঙ্গা থেকে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক: গতকাল চুয়াডাঙ্গার লকুনাথপুর থেকে যুবক মারুফ বিল্লাহকে ১০টি স্বর্ণের বারসহ আটক করেছে...

শ্রমিক কর্মচারী ফেডারেশনের যশোরের সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার শহরের মাইকপট্টি এলাকায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের যশোর জেলার প্রথম সম্মেলন...