শার্শার ১৫ নেতা আ.লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার

আ.লীগ

কল্যাণ রিপোর্ট
যশোরের শার্শায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় ১৫ নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। শনিবার যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বহিষ্কৃতরা শার্শা উপজেলা ও ইউনিয়নে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের দায়িত্বে ছিলেন।

বহিষ্কৃত নেতৃবৃন্দ হলেন, শার্শার ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, সহ সভাপতি হোসেন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, লক্ষণপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শামসুর রহমান, বাহাদুরপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, গোগা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সভাপতি তবিবর রহমান, পুটখালী ইউনিয়নের আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, উলশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়নাল হক, শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, নিজামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল আলম বাটুল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, সেলিম রেজা বিপুল।

আগামী ২৮ নভেম্বর যশোরের শার্শার ১০ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। দলের সিদ্ধান্ত অমান্য করে বহিষ্কৃতরা নৌকার বিরুদ্ধে ভোট করছেন। এর আগে যশোরের ঝিকরগাছা ও চৌগাছা উপজেলার ১৩টি ইউনিয়নের ২২ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করে জেলা আওয়ামী লীগ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে