শার্শায় অগ্নিদগ্ধ হয়ে দীর্ঘদিন যাবৎ বিছানায় ছটফট করছে গৃহবধূ আমেনা খাতুন

যশোর

মেহেদী হাসান, শার্শা প্রতিনিধি: রান্নার সময় অগ্নিদগ্ধ হয়ে যশোরের শার্শায় দীর্ঘ ২০ দিন যাবত বিছানায় ছটফট করছে আমেনা খাতুন নামে এক গৃহবধূ।

কয়েকদিন প্রাথমিক চিকিৎসা শেষে অর্থাভাবে বিনা চিকিৎসায় ধুকে ধুকে দিন পার করছেন তিনি। এ অবস্থায় মেয়ের উন্নত চিকিৎসা না করাতে পেরে ভেঙে পড়েছেন মেয়েটির গরীব মা বাবা।

তথ্যানুসন্ধানে জানা যায়, শার্শার বসতপুর ১ নং কলোনী গ্রামে স্বামীর সংসারে রান্না করতে গিয়ে আগুনে ঝলসে যায় আমেনা খাতুন।

আগুনে পুড়ে গেছে মা। তাই মায়ের আদর না পেয়ে এবং দুধ না পেয়ে ছোট্ট শিশুটি হয়ে পড়েছে নির্বাক। নিষ্পাপ চোখে মুখে ফুটে উঠেছে বেদনার চিহ্ন। মায়ের জন্য ছটফট করে আবার নির্বাক দৃষ্টিতে ফ্যাল ফ্যাল করে চেয়ে থেকে দিন পার করছে শিশুটি।

এদিকে অল্প কিছুদিন গৃহবধূ আমেনা খাতুনের চিকিৎসা হলেও চরম অর্থ সংকটে পড়েছেন আমেনা খাতুনের মা বাবা। স্বামীর সংসার থেকেও কোন রকম অর্থ সহায়তা না পেয়ে ধুঁকে ধুঁকে গরীব মা বাবার ঘরে ভুগছে অসহায় গৃহবধূ। যে সংসারে নুন আনতে পানতা ফুরায় সেখানে মেয়ের চিকিৎসা কিভাবে সারাবেন সে চিন্তায় সমাজের বিত্তশালী ও হৃদয়বান মানুষের কাছে সাহায্য প্রার্থনা করেছেন ভুক্তভোগী পরিবার।
সাহায্য পাঠাতে যোগাযোগ মোবাইল নং -০১৯৮৬২২০২৪১ (বিকাশ)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে