শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

শাহীন চাকলাদারকে ছাড়লেন একদল নেতা!

জ্যেষ্ঠ প্রতিবেদক: যশোরে আওয়ামী লীগের রাজনীতিতে আবারও আলোচনায় গ্রুপ বদলের নেতাকর্মীরা। বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া ভিডিও এবং ছবিতে দেখা যায়, গ্রুপ ত্যাগ করে মতবিনিময়ের নামে গ্রুপে যোগদানের অনুষ্ঠান। ঢাকায় এমপি কাজী নাবিল আহমেদের অফিসে ছিল বর্ণাঢ্য আয়োজন। এমপি’র টেবিল ছিল ফুলের তোড়ায় ভর্তি।

বুধবার রাতে যশোর শহরে খবর রটে শাহীন চাকলাদারকে ছাড়ছেন তার দীর্ঘদিনের একদল সহচর। তাদের অনেকে প্রভাবশালী এই নেতার ডান হাত-বাম হাত নামে পরিচিত। ইসানুর নামে এক ব্যক্তি তার ফেসবুক আইডিতে একটি ভিডিও আপ করেন। ভিডিওতে দেখা যায়, শাহীন চাকলাদাদের একদল অনুসারী দলীয় প্রতিপক্ষ নেতা কাজী নাবিল আহমেদ এমপি’র হাতে ফুল দিয়ে যোগদান করছেন।

দলীয় সূত্রে জানা গেছে, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও যশোর পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলন, সাবেক কাউন্সিলর আজিজুল হক, শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাজিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের বিলুপ্ত কমিটির সভাপতি আসাদুজ্জামান মিঠু, জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ফিরোজ আলম, যুবলীগের মোকছেদুর রহমান ভুট্টো, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শেখ শাহজাহান কবির শিপলু, জেলা বাস মালিক সমিতির সাবেক সভাপতি আলী আকবরের ছেলে আবদুর রহমান কিনাসহ অনন্ত অর্ধশত নেতাকর্মী কাজী নাবিল গ্রুপে যোগ দিয়েছেন।

গ্রুপ ত্যাগী নেতাকর্মীদের মধ্যে শেখ জাহিদ হোসেন মিলন কড়া ভাষায় শাহীন চাকলাদারকে সমালোচনা করে বক্তব্য রাখেন। তিনি বলেন, এতদিন ভুল পথে হেঁটেছি। আমরা যশোরে আ.লীগের দুর্গ গড়ে তুলবো এমপি নাবিল আহমেদের নেতৃত্বে।

তবে বহুল আলোচিত শেখ জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলনের বিরুদ্ধে সোহাগ হত্যাসহ ডজনখানেক মামলা রয়েছে। আর শিপলু বিশেষ বাহিনীর কর্মকর্তা পরিচয়ে প্রতারণার সময় পুলিশের হাতে আটক হন। পরে তিনি জামিনে আছেন। জাকির হোসেন রাজিব যশোরে ফেন্সি রাজিব নামে পরিচিত। তার বিরুদ্ধে মাদকসহ বহু মামলা রয়েছে। ভুট্টো নিজ এলাকায় এক আতঙ্কের নাম। তার বিরুদ্ধে খুন, চাঁদাবাজি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: ডিসি

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২২ উপলক্ষে যশোরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শুক্রবার...

যশোরে ৮ নারী পেলেন শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার

জ্যেষ্ঠ প্রতিবেদক: শুক্রবার ছিল নারী জাগরণের অগ্রদূত রোকেয়া সাখাওয়াত হোসেনের ১৪২ তম জন্মবার্ষিকী ও...

বিয়ে করতে অস্বীকার করায় কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক: শারীরিক সম্পর্কের পর বিয়ে করতে অস্বীকার করায় এক কলেজছাত্রী হারপিক পানে আত্মহত্যার...

যশোরে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাত, একজন আটক

নিজস্ব প্রতিবেদক: চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।...

ইসলামী ধারার তিনটি ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছে যশোরের গ্রাহকরা

নিজস্ব প্রতিবেদক: যশোরের গ্রাহকরা ইসলামী ধারার তিনটি ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছে। নানা অনিয়মের...

বিনাখরচে পাঠকের বাড়িতে পৌঁছে যাবে বই

নিজস্ব প্রতিবেদক: বই পড়ায় উদ্বুদ্ধ করতে যশোরে ‘সপ্তাহে একটি বই পড়ি’ সংগঠন পাঠকের হাতে...