Thursday, July 7, 2022

শিশু পার্থ’র চিকিৎসা সহায়তা দিলেন যশোরের ডিসি

নিজস্ব প্রতিবেদক: যশোরে বিদ্যুৎস্পর্শে ডান হাত পুড়ে যাওয়া সেই শিশু পার্থ সাহার (৬বছর) চিকিৎসায় পাশে দাঁড়িয়েছেন জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে পার্থ সাহার বাবা নেপাল সাহার হাতে নগদ অর্থ সহায় প্রদান করা হয়। একই সঙ্গে তার চিকিৎসায় সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছে জেলা প্রশাসন।

গত ১৩ মে দৈনিক কল্যাণে পার্থ সাহার চিকিৎসা সহায়তার বিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। ওই সংবাদ জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হয়। তিনি পার্থ’র চিকিৎসার খোঁজখবর নেন ও অর্থ সহায়তার আশ্বাস দেন।

পার্থ সাহার বাবা নেপাল সাহা বলেন, ২৫ দিন ধরে খুলনা ২৫০ শয্যা হাসপাতালের বার্ন ইউনিটে পার্থ চিকিৎসাধীন আছে। তার তিনটি আঙ্গুল পুড়ে গেছে। চিকিৎসকরা বলেছেন এখানে আরও কিছুদিন রেখে পর্যবেক্ষণ করা হবে। এরপর ঢাকায় নিয়ে তার হাতের অপারেশন (সার্জারি) করাতে হবে। ছেলের চিকিৎসার খরচ জোগাড় করতে হিমশিম খাচ্ছিলাম। সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর অনেক মানুষ পাশে দাঁড়িয়েছেন। জেলা প্রশাসক পার্থের চিকিৎসায় প্রাথমিকভাবে ১০ হাজার টাকা দিয়েছেন। পরবর্তীতে আরও সহায়তার আশ^াস দিয়েছেন। এছাড়াও বিকাশ ও নগদের মাধ্যমে অনেকে পরিমাণে অল্প হলেও সহায়তা করেছেন। এজন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পার্থ সাহা যশোর ইন্সটিটিউট প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণিতে পড়ুয়া ও শহরের বেজপাড়া সুধীর বাবুর কাঠগোলা এলাকার নেপাল সাহার ছেলে। নিম্ন আয়ের পরিবারটি ভাড়া বাসায় থাকেন। চার সদস্যের পরিবার তাদের। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি নেপাল সাহার মাসিক আয় ৭ হাজার টাকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ঈদের আগে আনন্দধারায় শিক্ষক-কর্মচারীরা

এমপিওভুক্ত যশোরের ৬০ শিক্ষাপ্রতিষ্ঠান নিজস্ব প্রতিবেদক :  সরকার ২ হাজার ৫১টি শিক্ষাপ্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্ত ঘোষণা...

নতুন রোটারী বর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক :  রোটারী ডিস্ট্রিক-৩২৮১-এর রোটারী বর্ষের সূচনা উপলক্ষে বুধবার বিকেলে যশোর শহরের বর্ণাঢ্য র‌্যালি...

যশোর বাস মালিক সমিতির নির্বাচন : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে নেমে পড়েছেন যশোর বাস মালিক সমিতির নির্বাচনের প্রার্থীরা। শুরু...

যশোরে বিভিন্ন সহিংসতার ঘটনায় ১৫ জন আসামি

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলার চার এলাকায় সহিংসতার ঘটনায় কোতয়ালি থানায় আলাদা চারটি মামলা করা...

সহসা কমছে না লোডশেডিং

ঢাকা অফিস গ্যাস সংকট চলছে তাই বিদ্যুৎ উৎপাদনে বিঘœ ঘটাছে। দেশজুড়ে চলছে লোডশেডিং চলছে। কবে...

অপতৎপরতা রুখতে একসাথে কাজ করতে হবে : প্রতিমন্ত্রী স্বপন

মণিরামপুর প্রতিনিধি :  পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, শেখ হাসিনা...