Sunday, May 29, 2022

শেখ কামাল অনুর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট জিতেছে যশোর ও খুলনা

ক্রীড়া প্রতিবেদক: শেখ কামাল অনুর্ধ্ব-১৮ ক্রিকেট প্রতিযোগিতার আঞ্চলিক পর্যায়ে উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে যশোর ও খুলনা। শনিবার যশোর ভেন্যুর ম্যাচে খুলনা ৮৫ রানে মাগুরা জেলাকে পরাজিত করেছে। অপরদিকে প্রতিযোগিতার খুলনা ভেন্যুতে জয় পেয়েছে যশোর জেলা। শামস্-উল হুদা স্টেডিয়ামে খুলনা জেলা ৮৫ রানে মাগুরা জেলাকে পরাজিত করে।

পিচ ভেজা থাকার কারণে নির্ধারিত সময়ের দেড় ঘন্টা পর শুরু হয় খেলা। এতে টস হেরে ব্যাট করতে নামে খুলনা। খুলনা নির্ধারিত ৪২ ওভারে আট উইকেট হারিয়ে ১৫৮ রানের দলীয় ইনিংস গড়ে। পরে ব্যাট করতে নেমে ৩২ ওভার দুই বলে ৭৩ রানে গুটিয়ে যায় মাগুরার ইনিংস।

খুলনার পক্ষে ব্যাট হাতে আফনান তামিম ৭৪ বলে ৫ চারে ৬০, ইমতিয়াজ হোসেন ৫৩ বলে একটি বাউন্ডারিতে ২১ ও তাইফ মো. রাজিন ২৩ বলে ১২ রানে অপরাজিত ছিলেন। দলের বাকি ব্যাটাররা কেউ স্পর্শ করতে পারেননি দু’ অঙ্কের কোঠা।

বল হাতে মাগুরার পক্ষে মোস্তাফিজুর রহমান জয় ১৮ রানে, অর্নব বিশ্বাস অনি ২৩ রানে ও মোহাইমিনুল আকবর ২২ রানে নেন ২টি করে উইকেট। একটি উইকেট নেন আমির ফয়সাল।

মাগুরার ব্যাটিং ইনিংসে একমাত্র দু’অঙ্কের কোঠা স্পর্শ করেন জিসান। তিনি ৪৩ বলে তিনটি বাউন্ডারিতে ২০ রান করেন। বল হাতে খুলনার পক্ষে শাওন গাজী ছয় রানে নেন চারটি উইকেট। এছাড়া আফনান তামিম সাত রানে তিনটি এবং একটি করে উইকেট নেন তানজিরুল সিয়াম ও মেহেদী হাসান রনি।

এর আগে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান। বিশেষ অতিথি ছিলেন, জেলা দলের সাবেক ক্রিকেটার আনিস-উল-হাসান বনি। এ সময় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, কোষাধ্যক্ষ ও ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...

নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল

ঝিনাইদহ প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আওয়ামী লীগের অধীনে আর...