Saturday, May 28, 2022

সাকিব আল হাসান যুক্ত হলেন অপোর সাথে

ডেস্ক রিপোর্ট : শুক্রবার (৭ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্মার্টফোন ও ট্যাব মেলায় অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাকিবকে পরবর্তী অ্যাম্বাসেডর হিসেবে বেছে নেয় অপো। এ উপলক্ষে সাকিব ও অপোর এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

অপো জানায়, ‘ইন্সপারেশন এ্যাহেড’ এই স্লোগানকে ধারণ করে তরুণ প্রজন্মের জন্য উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসতে তারা কাজ করে যাচ্ছে। উদ্দেশ্য নিত্যনতুন প্রযুক্তির সাথে তরুণদের মেলবন্ধন ঘটানো। তাই সময়ের প্রয়োজনেই এবার তারা তরুণদের আইকন সাকিব আল হাসানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

সাকিবের সঙ্গে চুক্তি প্রসঙ্গে অপোর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ‘অপো সবসময় স্মার্টফোন ব্যবহারকারীদের সর্বোচ্চ ভালো সেবার অভিজ্ঞতা দিতে নিত্যনতুন প্রযুক্তি নিয়ে কাজ করে যাচ্ছে। ২০২১ সালের মার্চ পর্যন্ত অপো ৭৫ হাজারের বেশি প্যাটেন্ট আবেদন করেছে আছে যার ৬৮ হাজার ইউটিলিটি প্যাটেন্ট। শতাংশ হিসেবে এটি প্রায় ৯০ শতাংশ।’

তিনি আরও জানান, ‘আজকে অপোর জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাবিক আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরো অনেক দূর এগিয়ে যাবো। মানুষের জন্য প্রযুক্তি এই মতাদর্শে বিশ্বাসী হয়ে অপো মনে করে সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোাচ্চ দেওয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি অপো উদ্ভাবনী প্রযুক্তির ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করে থাকে।’

অপোর সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, অপোর সঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। কারণ অপো কাটিং এজ প্রযুক্তি দিয়ে লাখ লাখ স্মার্টফোন ব্যবহারকারীর চাহিদা পূরণ করতে সমর্থ হয়েছে। আগামীতে অপো ভক্তদের জন্য দারুণ কিছু কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।

এবারের স্মার্টফোন ও ট্যাব মেলার নিয়মিত কিছু ছাড়ের সঙ্গে তারা অপোর প্রথম ফ্লাগশিপ ভাজযোগ্য ফোন ‘ফাইন্ড এন’ প্রদর্শনীর জন্য নিয়ে এসেছে। খুব শিগগিরই ফোনটি বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে। সর্বশেষ প্রযুক্তির এই ফোনটি দেখতে মেলায় অনেক দর্শনার্থী ভিড় জমায়। অসাধারণ মান ও কাটিং এজ প্রযুক্তির দুর্দান্ত এই ফোনটি অপোর সবচেয়ে উদ্ধাবনী প্রযুক্তির ফোন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে শার্শা ছাত্রলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে শার্শা উপজেলা ছাত্রলীগ।...

বর্ণিল আয়োজনে ‘ভোরের সাথীর’ ১৬ বছর উদযাপন

নিজস্ব প্রতিবেদক: বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে যশোরে পালিত...

সর্বোচ্চ আদালতের নির্দেশে ভারতে স্বীকৃতি পেল যৌন পেশা

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে যৌন পেশাকে আর বেআইনি বলা যাবে না। বৃহস্পতিবার (২৬ মে) এই...

বিশ্বের খর্বকায় কিশোরের স্বীকৃতি পেলেন দোর বাহাদুর

আন্তর্জাতিক ডেস্ক: নেপালের ১৭ বছর বয়সি দোর বাহাদুর ক্ষেপাঞ্জিই এখন বিশ্বের সবচেয়ে খর্বকায় কিশোর।...

‘বলিউডে কাজ পেতে হলে আমাকে আরও সময় দিতে হবে’

বিনোদন ডেস্ক: টেলিভিশনের জনপ্রিয় তারকা উরফি জাভেদ। যিনি নিজের অদ্ভুত সব ফ্যাশনের জন্য পরিচিত...

টেস্টে ২ হাজারের ঘরে ছন্দে থাকা লিটন

ক্রীড়া ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে ৮৮ রান করার পর, ঢাকায় দ্বিতীয় টেস্টের প্রথম...