বুধবার, নভেম্বর ৩০, ২০২২

স্ত্রীর স্বীকৃতির দাবিতে পটুয়াখালীর মেয়ে নড়াইলে

নড়াইল প্রতিনিধি :

নড়াইল কালিয়া উপজেলার নড়াগাতী থানার মুলশ্রী গ্রামের কবির শেখের (২৬) প্রতারণার শিকার হয়েছেন পটুয়াখালীর মেয়ে নীলা বেগম (২৫)।

স্ত্রীর স্বীকৃতি পেতে গত ২১ আগস্ট থেকে কালিয়া উপজেলার নড়াগাতি থানার মুলশ্রী গ্রামে কবিরের বাড়িতে অবস্থান করছেন তিনি। নীলা বেগমের অভিযোগ প্রতারক কবির শেখ অন্যের পরিচয়পত্রে নিজের ছবি লাগিয়ে প্রতারণা করে বিয়ে করেছেন। কবিরের এক বন্ধুর সহায়তায় তিনি এখানে এসেছেন। তবে ঘটনার পর থেকেই কবির পলাতক রয়েছে।

ভুক্তভোগী বলেন, ৬ বছর আগে ঢাকায় গার্মেন্টসে চাকরির সুবাদে কবিরের সঙ্গে প্রেমের সম্পর্কের পর চলতি বছরের ১৫ মার্চ তারা ঢাকায় কোর্টের মাধ্যমে এবং পরে কাজী অফিসের মাধমে ১ লাখ টাকা দেনমোহরে বিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করেন।

কিন্তু কবির শেখ তার মুল পরিচয় ঠিকানা গোপন করে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার উলামাকান্দী গ্রামের ইয়াসিন মিয়ার আইডিতে নিজের ছবি লাগিয়ে ওই পরিচয়ে বিয়ে করে ২ মাস ঘর সংসার করে। ৩ মাস পূর্বে গাড়ি কেনার জন্য রাখা ৩ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে চম্পট দিলে কবিরের বন্ধুর মাধ্যমে তার আসল পরিচয় পেয়ে নীলা বেগম ২১ আগস্ট তার ভাবীসহ পরিচিত মহিলাকে নিয়ে কবিরের বাড়িতে আসার পথে কবির তাদেরকে গোপালগঞ্জ পার্কে নিয়ে বিভিন্ন টালবাহানা করে ফিরে যেতে বলে। কিন্তু কবিরের কথা না শুনে স্ত্রীর দাবিতে তার বাড়িতে আসলে পরিবারের লোকজন নীলাকে মারধর করে তাড়িয়ে দিলে ওই গ্রামের একটি বাড়িতে সে আশ্রয় নেয়। পরদিন স্ত্রীর স্বীকৃতি পেতে আবার কবিরের বাড়িতে অবস্থান করে আত্মহত্যার হুমকি দেয় ভুক্তভোগী নীলা বেগম।

এদিকে অভিযুক্তের বাবা মোহর শেখ বলেন, কবিরের সাথে আমাদের কোন সম্পর্ক নেই। আমি তাকে মৌখিকভাবে ত্যাজ্য করেছি এবং ২ বছর তিনি তার কোন খোজ খবর বা তার সাথে কোন যোগাযোগ নেই। তবে কবিরের মা ও পরিবারের অন্যান্যরা এবং প্রতিবেশীরা অবশ্য ভিন্ন কথা বলেন। অভিযুক্ত কবিরের ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিক বার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

মহেশপুরে একাধিক মামলার আসামি টিটনকে কুপিয়ে হত্যা

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর উপজেলার ধানহাড়িয়া গ্রামে জীবন চৌধুরী ওরফে টিটন (৩০) নামে একজনকে কুপিয়ে...

অভয়নগরে দুই মাদক বিক্রেতা আটক

অভয়নগর প্রতিনিধি: অভয়নগরে এপিবিএন পুলিশের অভিযানে ৫শ’ গ্রাম গাঁজা ও এক বোতল ফেনসিডিল ও...

জীবননগরের ২৫ দিনেও সন্ধান মেলেনি মানসিক প্রতিবন্ধী জসিমের

জীবননগর প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার প্রতাপপুর গ্রামের মাননিক প্রতিবন্ধি জসিম উদ্দিন (৩৭) দীর্ঘ ২৬...

দ্রুত এগোচ্ছে যশোর-ঢাকা রেলপথ নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: কোটি কোটি বাঙালির স্বপ্ন বাস্তবে ধরা দিয়ে গত ২৫ জুন ঘটা করে...

রাতভর অভিযানে ডাকাত চক্রের ১০ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :  রাতভর অভিযান চালিয়ে যশোরের পুলিশ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে। এসময়...

তাঁর প্রতিদিনের আয় বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৭ লাখ টাকা

বিনোদন ডেস্ক: এই সময়ের আলোচিত সুপারমডেল কারা ডেলেভিন। মডেলিংয়ের সঙ্গে অভিনয়টাও ভালো পারেন। আলোচিত...