Sunday, May 22, 2022

স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রীর মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: যশোরের কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী মেরিনা পারভিন (২২) নিহত হয়েছেন। বুধবার দুপুরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি কেশবপুরের রামচন্দ্রপুর গ্রামের রিপন হোসেনের স্ত্রী।

নিহতের মামা মনিরুজ্জামান জানান, গত ৩ মে মঙ্গলবার ঈদের দিন বিকেলে স্বামী রিপন হোসেন নেশা করে বাড়িতে এসে স্ত্রী মেরিনাকে বোতলে কিছু একটা নিয়ে জোর করে খাওয়ানোর চেষ্টা করে। এক পর্যায়ে বোতলটি পড়ে যায়। তখন কথা কাটাকাটির এক পর্যায়ে রিপন স্ত্রী মেরিনাকে ছুরিকাঘাত করে। এসময় স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে স্বামী পালিয়ে যায়। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জরুরি চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করে। ওই দিন রাত দশটার দিকে হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুর রশিদ জানান, বুধবার দুপুরে মেডিসিন ওয়ার্ডে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেরিনার মৃত্যু হয়েছে। মেরিনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মেরিন খাতুনের ফুফু পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার কবরী বেগম বলেন, রিপন হোসেন তার ভাইঝি মেরিনকে গত দুই বছর আগে বিয়ে করে। বিয়ের পর থেকে মেরিনকে প্রায়ই মারপিট করত। ঈদের দিন সন্ধ্যার পর কোমল পানীয় খাওয়াকে কেন্দ্র করে তাদের ভেতর ঝগড়া হয়। একপর্যায়ে মেরিনকে পেটে ছুরিকাঘাত করে জখম করে। ঘটনা উল্লেখ করে মেরিনের বাবা আবুল কালাম থানায় অভিযোগ করেছেন।
যশোর কেশবপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, ঈদেরদিন কেশবপুর রামচন্দ্রপুর গ্রামের ঘাতক স্বামী রিপন হোসেন স্ত্রী মেরিনাকে ছুরিকাঘাত করে। এতে গতকাল দুপুরে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী মেরিনা পারভীন মৃত্যবরণ করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক রিপনকে আটকের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে সন্ত্রাসীদের বর্বর নির্যাতনে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: যশোরে সন্ত্রাসীদের বর্বর নির্যাতনে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। আজ রোববার (২২...

যশোরে অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাসেল হোসেন (২৪) নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ...

কোন শিক্ষা প্রতিষ্ঠানই এভাবে চলতে পারে না

যশোরের মণিরামপুর উপজেলার জোকা কোমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নবিরুজ্জামান বিদ্যালয়ে যান না...

ভোরের ঝড়ে লণ্ডভণ্ড যশোরাঞ্চল

উপড়ে পড়েছে গাছপালা ভেঙে গেছে বাড়িঘর-বিদ্যুতের খুঁটি অশনির আঘাত না কাটতেই কৃষকের ঘরে কালো থাবা শাহারুল...

যশোর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট আরএন রোডের জয় ছিনিয়ে নিল হাসানুর

নিজস্ব প্রতিবেদক: শনিবার সকালে যশোর অঞ্চলের উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী দমকা হাওয়া শামস্-উল-হুদা...

সুজলপুরে দুই বন্ধুকে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: পূর্বশত্রুতার জের ধরে যশোর শহরতলীর সুজলপুরে সাকিব (২৫) ও নাহিদ (২৩) নামে...