Tuesday, July 5, 2022

স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে নির্যাতন

জীবননগর(চুয়াডাঙ্গা) প্রতিনিধি: স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নতুন তেতুলিয়া গ্রামের মেয়ে ও দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের গৃহবধূ মনিকা (২০) কে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে। আহত গৃহবধূকে পিতামাতা উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করেছেন।

নির্যাতিতার পিতা জানান, তার মেয়ের সাথে তিন বছর আগে দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাকিল হোসেনের (২২) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন শুরু করে। মেয়ের সুখের কথা চিন্তা করে কয়েক দফায় লক্ষাধিক টাকা, গরু, ছাগল ও বিভিন্ন আসবাবপত্র প্রদান করি। এদিকে সাকিল হোসেন বিভিন্ন মেয়ের সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে। সর্বশেষ সাকিল হোসেন এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে এতে বাঁধা দিলে আমার মেয়ের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং স্বামী-শাশুড়ি ও মামা সাহাবুল আমার মেয়ের কাছে যৌতুকের জন্য আরো এক লাখ টাকা দাবি করতে থাকে। আমার মেয়ে আমার টাকা নিয়ে যেতে রাজি না হওয়ায় তারা আমার মেয়েকে অত্যাচার নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে শুক্রবার দুপুরের দিকে তারা আমার মেয়ে মনিকা অমানসিক নির্যাতন করে তাড়িয়ে দেয়। আমরা ঘটনা শুনে মারাত্মক জখম অবস্থায় মেয়েকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করি।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু মনিকা খাতুন বলেন, আমার স্বামী সাকিল হোসেন পরকীয়ায় আসক্ত। আমি প্রতিবাদ করায় যৌতুকের দাবিতে আমাকে অত্যাচার নির্যাতন করে বাবা-মায়ের বাড়ীতে তাড়িয়ে দিয়েছে। তারা আমাকে তালাকের হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি আমি শুনেছি। বিষয়টি শান্তিপূর্ণভাবে আপস নিস্পত্তি করা যায় কি না চেষ্টা করছি।
জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন কুমার দাস বলেন, ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

নেশাগ্রস্থ অবস্থায় আইনজীবী সহকারীসহ দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :  নেশাগ্রস্থ অবস্থায় আইনজীবী সহকারীসহ দুই যুবককে আটক করেছে যশোর সদর ফাঁড়ি পুলিশ।...

অনুমতি ছাড়া ২য় বিয়ে, স্বামীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করায় হাদিউজ্জামান নামে এক ব্যক্তির বিরুদ্ধে যশোর আদালতে মামলা...

যশোরে যুবক ছুরিকাহত

নিজস্ব প্রতিবেদক :  যশোর শহরে পূর্ব শত্রুতা জেরে ইমরান হোসেন (২২) নামে এক যুবককে ছুরিকাঘাত...

ডেনমার্কে শপিং মলে বন্দুকধারীর হামলা, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক : ডেনমার্কের অন্যতম বৃহৎ একটি শপিং মলে হামলা চালিয়েছে এক বন্দুকধারী। এতে তিনজন...

দীঘি বললেন, ‘হ্যাঁ, আমি বিবাহিত’

বিনোদন ডেস্ক তার বয়স যখন মাত্র ৬ বছর। তখন তাকে সিনেমার পর্দায় নিয়ে আসেন কিংবদন্তি...

ইতালির ফুটবলে প্রথম নারী রেফারি

ক্রীড়া ডেস্ক : রেফারিংয়ে নতুন একযুগে প্রবেশ করতে যাচ্ছে ইতালিয়ান ফুটবল। আসন্ন ২০২২-২৩ মৌসুমের জন্য...