২৩ জানুয়ারি যুবলীগের জেলা সম্মেলন

২৩ জানুয়ারি যুবলীগের জেলা সম্মেলন

কল্যাণ রিপোর্ট
যশোরে জেলা যুবলীগের বর্ধিত সভায় দলের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন বলেছেন, দেশ বিরোধী সব অপশক্তি প্রতিহত করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে আগামী সংসদ নির্বাচনের জন্য একসাথে কাজ করতে হবে। ভোটারদের সাথে যোগাযোগ বৃদ্ধি করে সাধারণ মানুষের আপনজন হতে হবে। যাতে কোন অপশক্তি আবারো ক্ষমতায় আসতে না পারে। জেলা যুবলীগসহ সব উপজেলা ও পৌরসভার প্রতিটি ইউনিটে আরও সুশৃঙ্খল থেকে যুবলীগকে দায়িত্ব পালন করতে হবে।
সভা শেষে আগামী ২৩ জানুয়ারি যশোর জেলা যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করেন তিনি। উল্লেখিত তারিখের মধ্যে সব উপজেলা ও পৌরসভায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠণেরও নির্দেশ দেন।

বুধবার (১ ডিসেম্বর) শহরের বকুলতলাস্থ সিসিটিএস মিলনায়তনে জেলা যুবলীগের বর্ধিত সভা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দীর্ঘ ১৭ বছর পর জেলা যুবলীগের এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী এতে সভাপতিত্ব করেন।
প্রধান অতিথি আরও বলেন, দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু সুনাম ক্ষুন্ন করতে ষড়যন্ত্রকারীরা সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে। যে কোন মূল্যে এই ষড়যন্ত্র রুখে দিতে হবে। দলের মধ্যে লুকিয়ে থাকা অতিথি পাখিদের চিহ্নিত করতে হবে। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও প্রধানমন্ত্রীর রাজনৈতিক সম্মান রক্ষা করা হবে। দীর্ঘ ১৭ বছর একটি সংগঠনের সম্মেলন না হওয়া দুঃখজনক। তারপরও আপনারা ধৈর্য হারাবেন না।

আগামী দিনে আওয়ামী পরিবারের যোগ্যরাই যুবলীগের নেতৃত্ব দেবেন। ভাড়াটিয়া খুনি, দখলবাজ, মাদকাশক্ত কোন লোক যুবলীগে স্থান পাবে না। দেরিতে হলেও সৎ ও যোগ্য নেতাদের নিয়েই যশোর যুবলীগের কমিটি গঠণ করা হবে।

২৩ জানুয়ারি যুবলীগের জেলা সম্মেলনসভায় প্রধান বক্তা ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক সুব্রত পাল। বিশেষ অতিথি বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোয়ার্দার, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, নবী নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শেখ নবীরুজ্জামান বাবু, কেন্দ্রীয় সদস্য চৈতী রাণী বিশ্বাস, বাবলুর রহমান বাবলু, বেল্লাল হোসেন, নাজমুল হাসান, হুমায়ূন সুলতান সাদাব, আব্দুল্লাহ রানা, অমিত কুমার বসু ও খুলনা মহানগর আহ্বায়ক শফিকুর রহমান পলাশ।

অন্যান্যের মধ্যে যশোর জেলা সহ-সভাপতি সৈয়দ মনির হোসেন টগর, সৈয়দ মেহেদী হাসান, দফতর সম্পাদক হাফিজুর রহমান, জাহিদুর রহমান বাবুসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে